শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪৮ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
নগরীতে বিএনপির অফিসে ঝুলছে তালা, ক্ষুব্ধ নেতাকর্মীরা বারান্দায়

নগরীতে বিএনপির অফিসে ঝুলছে তালা, ক্ষুব্ধ নেতাকর্মীরা বারান্দায়

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর মালোপাড়ায় অবস্থিত বিএনপির পার্টি অফিস তালাবদ্ধ অবস্থায় রয়েছে। বুধবার (২৪ মে) সকালে বিএনপি নেতারা অফিসে গিয়ে তালাবদ্ধ অবস্থায় দেখেন। এরআগে মঙ্গলবার (২৩ মে) সকাল থেকে বিএনপি পদযাত্রাকে কেন্দ্র করে অফিসটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা। ওইদিন আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে থাকায় পদযাত্রা কর্মসূচি পালন করতে পারেননি বিএনপি।

বিএনপি নেতাদের দাবি করে বলেন, পুলিশের পক্ষ থেকে অফিস তালা মারা হয়েছে। তবে, পুলিশ বলছে উল্টো কথা বিএনপির অভ্যান্তরীণ দ্বন্দ্বের কারণে তারাই তালা দিয়েছেন। বিএনপি অফিসের সামনে আগের দিন মঙ্গলবারের রাখা পুলিশের ব্যারিকেট তুলে দিয়ে অফিসের সামনে কিছু পুলিশ আবস্থান করছেন। তবে, মূল গেট খোলা আছে। দ্বিতীয় তলায় বিএনপির মূল অফিস ও সম্মেলন কক্ষে তালা মারা রয়েছে।

বুধবার বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল ও রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশিদ গিয়ে তালাবদ্ধ থাকায় তারা সেখানে প্রবেশ করতে পারেননি। বাইরে বারান্দায় তারা চেয়ারের বসে অবস্থান করেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, আমাদের দলীয় অফিসে এখনো তালা মারা রয়েছে। আমরা কমিশনারকে বলেছি, ওসি সাহেবকেও বলেছি। তারা অফিসের তালা খুলে দেওয়ার আশ্বাস দিয়েছেন। সেই সময় পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। আমরা একটি দল, আমরা ব্যক্তি নই। আমরা ডেমোক্রেসির জন্য এখন অপেক্ষা করবো।

এবিষয়ে জানতে চাইলে, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আনিসুর রহমান বলেন, আমরা তাদের অফিসে তালা মারিনি। অফিসে তালাকে মেরেছে সেটা আমরা জানি না। তাদের মধ্যে গ্রুপিং আছে। তারাই তালা মেরেছে।
তিনি আরও বলেন, আমরা তো তাদের অফিসের কেয়ারটেকার নয়। যে তাদের অফিসে তালা মারবো আর খুলবো। তাদের অফিসের তালা তারাই খুলে নিক। আমরা তো বলছি না ভাই তালা খুলিস না। আমাদের সহজ কথা, অনুমতি পেলে তারা সমাবেশ করবে, না পেলে নয়। আজ বুধবার বিএনপি অফিসের সামনে টহল ডিউটির বাইরে অতিরিক্ত কোনো পুলিশ নেই। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.