শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ১২:৩৩ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
ভোটে হেরে ক্ষোভে গরু চুরি

ভোটে হেরে ক্ষোভে গরু চুরি

ভোলার লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদে ভোটে হেরে মো. রফিকুল ইসলাম নামের এক ব্যক্তির বিরুদ্ধে ক্ষোভে গরু চুরির অভিযোগ উঠেছে। শুক্রবার (১২ মার্চ) ভোলার লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

রফিকুল ইসলাম ২০২০ সালের ২০ অক্টোবর লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নির্বাচনে পরাজিত প্রার্থী।

আব্দুল মান্নানসহ এলাকাবাসীরা জানান, গত কয়েক দিন ধরে উপজেলার ফরাজগঞ্জসহ বিভিন্ন ইউনিয়নে গরু চুরির ঘটনা বেড়ে চলছে। কিন্তু গরু চোর এখনো ধরা পড়েনি। তবে এসময় রফিকুল ইসলামের বাড়িতেও নতুন নতুন গরু দেখতে পায় এলাকাবাসী।

গত শুক্রবার তার বাড়িতে নতুন আরো দুইটি গরু দেখে তাদের সন্দেহ বেড়ে যায়। পরে স্থানীয়রা ইউপি চেয়ারম্যান ফরাদ হোসেন মুরাদকে জানালে তিনি চৌকিদার পাঠিয়ে দুইটি গরু জব্দ করেন। এসময় রফিকুল ইসলাম পালিয়ে যান।

তারা আরো জানান, নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য অনেক টাকা খরচ করেও হেরে যান রফিকুল ইসলাম। হেরে যাওয়া ক্ষোভে রফিকুল তার ছেলেকে নিয়ে নিজের এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকার মানুষের গরু চুরি করছেন বলে অভিযোগ জানান তারা।

এ ব্যাপারে অভিযুক্ত রফিকুল ইসলামকে এলাকায় খুঁজে পাওয়া যায়নি এবং তার মোবাইল নাম্বারে ফোন করলেও তা বন্ধ পাওয়া যায়।

ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরাদ হোসেন মুরাদ বলেন, ‘স্থানীয়রা অভিযোগ করলে আমি চৌকিদার পাঠিয়ে রফিকুলের বাড়ি থেকে গরু জব্দ করি। পরে শনিবার (১৩ মার্চ) মান্নান নামের এক ব্যক্তি নিজেকে প্রকৃত মালিক দাবি করে উপযুক্ত প্রমাণ দিয়ে গরু নিয়ে যায়। এ ঘটনার পরে রফিকুল ইসলাম এলাকা থেকে পালিয়ে গেছেন’।

তিনি আরো জানান, ‘রফিকুল এলাকায় আসলে আমরা তাকে পুলিশের হাতে তুলে দিব’। লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র : জাগোনিউজ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.