মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২৩ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে ৩১৯টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর

তানোরে ৩১৯টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর

ইমরান হোসাইন :
রাজশাহীর তানোর উপজেলার বিভিন্ন এলাকার হিজড়া, বিধবা, স্বামী পরিত্যক্তা, অসহায় ভূমিহীন ও গৃহহীন ৩১৯টি পরিবারের মাঝে জমিসহ ঘর হস্তান্তর করা হয়ছে। বুধবার প্রধানমন্ত্রীর র্কাযালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চর্তুথ পর্যায়ে এ সকল ঘর ও জমি বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ বিতরণী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ।

সভায় বক্তব্য রাখেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, জেলা পরিষদ সদস্য ও তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী তারিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান ও উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহমেদ।

এছাড়াও তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু, সরনজাই ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেল হক খানসহ সকল কর্মকর্তা ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তানোরে মোট ৬৪২টি ঘর জমিসহ ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি অতিথিদের মাধ্যমে হস্তান্তর করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.