শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৩৭ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নাচোলে দুইদিনের ব্যবধানে একই স্থানে আবারও সড়ক দূর্ঘটনা

নাচোলে দুইদিনের ব্যবধানে একই স্থানে আবারও সড়ক দূর্ঘটনা

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোল-আমনুরা সড়কে ২ দিনের ব্যবধানে আবারো সড়ক দূর্ঘটনায় পিকআপ-মটরবাইক মুখোমুখি সংঘর্ষে মোটর বাইকে আগুন লেগে যায় এবং মোটরবাইক চালকের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারি রবিবার সকাল ৭টার দিকে উপজেলার নিজামপুর ইউনিয়নের ফুলকুঁড়ি বাজার সংলগ্ন পাঁকা রাস্তার উপর আমনুরা মুখী সড়কে মটরবাইক আমনুরা থেকে নাচোলগামী পিকআপ এর সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর বাইকে আগুন লেগে যায়।

স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিস ডিফেন্সকে খবর দিলে ঘটনাস্থল থেকে মোটরবাইক চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার রামচন্দ্রপুর হাট গ্রামের সোহরাব হোসেনের ছেলে কামাল হোসেন (৩৫) গুরুতর আহত অবস্থায় নাচোল হাসপাতালে ভর্তি করেন।

কামাল হোসেনের অবস্থা আশঙ্কা জনক হাওয়াই কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বলেন, পিকআপ ও মোটর বাইক জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। পিকআপ ভ্যানের কাউকে আটক করা যায়নি। তবে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

স্থানীয়দের অভিযোগ এ ধরনের সড়ক দুর্ঘটনার অন্যতম কারণ মাটি বহনকারী ট্রাক্টর। ট্রাক্টর গুলো নিয়মিত ভাবে মাটি বহন করার সময় মাটি গুলো সড়কের উপরে পড়ে যাওয়ার ফলে উঁচু-নিচু অবস্থা সৃষ্টি হয়।

এতে করে মোটরবাইক, ব্যাটারি চালিত ভ্যান, পিকআপ, প্রাইভেট মাইক্রোকার, যাতায়াতের সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় দুর্ঘটনা গুলো ঘটে থাকছে। এ ব্যাপারে সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। সড়কের উপর থাকা মাটিগুলো সরানো এবং যাত্রীবাহী যানবাহনগুলো চলাচলে নিশ্চয়তা করার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া।

উল্লেখ্য ২৪ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭টার দিকে নাচোল-আমনুরা সড়কের ফুলকুড়ি বাজার সংলগ্ন স্থানে ব্যাটারী চালিত ভ্যান গাড়ির সাথে প্রাইভেট মাইক্রোকারের মুখোমুখি সংঘর্ষ ঘটলে ১ জন নিহত এবং ৫ জন আহত হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.