রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:২০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে হয়রানির অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে হয়রানির অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

এম এম মামুন :
রাজশাহীতে আগামী ২৯ জানুয়ারি ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে। জনসভাকে ঘিরে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে রাজশাহী মহানগর বিএনপির আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা এ সকল অভিযোগ করেন।

রাজশাহী মহানগরীর মালোপাড়ায় থাকা দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে প্রশাসনের এমন কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের বিরুদ্ধে নতুন করে মামলা প্রত্যাহারের দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা।

তিনি বলেন, আওয়ামী লীগের আয়োজনে আগামী ২৯ জানুয়ারি রাজশাহী মাদ্রাসা মাঠে জনসভা হবে। বিএনপি উদারগণতান্ত্রিক দল হিসেবে আওয়ামী লীগের এই জনসভাকে স্বাগত জানায়। তবে এই জনসভাকে কেন্দ্র করে আইনশৃংখলা বাহিনী অত্যন্ত অন্যায়ভাবে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে রাতের অন্ধকারে যেয়ে হয়রানি করছে ও ভয়ভীতি প্রদর্শন করছেন। সেই সঙ্গে নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা করছে। যা মানবাধিকার লঙ্ঘনের শামিল।

তিনি বলেন, মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি জাকির হোসেন রিমন ও সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ অন্যান্য নেতার বাড়িতে রাতের অন্ধকারে আওয়ামী প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা গিয়ে হয়রানি করেছে। আগামীতেও হয়ত এই ধারা অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলন থেকে এই ধরনের কর্মকাণ্ডের জন্য আবারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এছাড়া এসব হয়রানি বন্ধের দাবি জানান বিএনপি নেতারা। সংবাদ সম্মেলনে মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.