শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৪২ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
রুয়েটে কাফনের কাপড় পাঠিয়ে হুমকির প্রতিবাদে মানববন্ধন

রুয়েটে কাফনের কাপড় পাঠিয়ে হুমকির প্রতিবাদে মানববন্ধন

এম এম মামুন :
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর ৯ জন শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকির প্রতিবাদ ও দোষীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ সোমবার (২ জানুয়ারী) রুয়েটের মেইন গেটের সামনে শিক্ষক ও কর্মকর্তারা এই মানববন্ধনটি করেছেন।

এসময় হুমকি পাওয়া শিক্ষক-কর্মকর্তারা বলেন, কোন এক কুচক্র মহল বিশ্ববিদ্যালয়ের যে সুনাম আছে তা নষ্ট করার জন্য এ কাজ করছে। আমাদের দাবি যেহুতু ডাক যোগাযোগে চিঠি ও কাফনের কাপড় পাঠানো হয়েছে সুতরাং তাদের আইনের আওতায় আনা খুব বেশি কঠিন বলে মনে করছি না। কারণ আমরা এখন ডিজিটাল যুগে বাস করছি আর এটা তথ্য-প্রযুক্তির যুগ।

প্রতিটি ডাকঘরে এখন সিসি ক্যামেরার আওতায় আছে সুতরাং প্রশাসন কেন তাদের চিহ্নিত করতে এতোটা দেরি করছে তা বুঝে উঠতে পারছি না। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা দোষীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

প্রসঙ্গত, কাফনের কাপড় পাঠিয়ে গত ২১ ডিসেম্বর রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ৯ শিক্ষক-কর্মকর্তাকে কাফনের কাপড়সহ চিঠি দিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। ডাকযোগে পাঠনো হলুদ খামের ভেতর তাদের কাছে ছোট কাফনের কাপড়ের টুকরো পাঠানো হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.