মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৪ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
মোহনপুরে কমিটি ভেঙ্গে দেবায় কৃষকদলের প্রতিবাদ সভা

মোহনপুরে কমিটি ভেঙ্গে দেবায় কৃষকদলের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর :
বিএনপির কৃষকদলের মোহনপুর উপজেলার আহবায়ক কমিটি অগণতান্ত্রিক পন্থায় ভেঙ্গে দেবায় চরম ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদ জানিয়ে সভা করেছেন উপজেলা কৃষকদলের নেতৃবৃন্দ। আজ (২৫ ডিসেম্বর) রোববার বিকেল ৫ ঘটিকায় মোহনপুর বিএনপির দলীয় কার্যালয়ে নেতৃবৃন্দের উপস্থিতিতে এ প্রতিবাদ সভা করেন মোহনপুর উপজেলা কৃষকদলের আহবায়ক গোলাম মোস্তফা বাবলু।

উক্ত সভায় উপজেলা কৃষকদলের আহবায়ক গোলাম মোস্তফা বাবলু তার লিখিত বক্তব্যে বলেন, গত ৯ মাস পূর্বে জেলা কৃষকদলের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত মোহনপুর উপজেলা শাখা কৃষকদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। উক্ত ঘোষণায় আহ্বায়ক কমিটিকে উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভার কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় এ পর্যন্ত প্রায় ৪০টি ইউনিটের কমিটি গঠন সম্পূর্ণ করা হয়েছে। এঅবস্থায় সম্প্রতি ২৪ ডিসেম্বর হঠাৎ কোন কিছু না জানিয়ে সম্পূর্ণ অগণতান্ত্রিক উপায়ে জেলা কৃষকদলের যুগ্ন-আহবায়ক শামিন আহমেদ স্বাক্ষরিত প্যাডে মোহনপুর উপজেলা আহবায়ক কমিটি ভেঙ্গে দেন। তিনি বলেন, গঠনতন্ত্র মোতাবেক কোন কমিটির যুগ্ন-আহবায়ক এর ভেঙ্গে দেবার এখতিয়ার নেই।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, জেলা কৃষকদলের যুগ্ন-আহবায়ক গোলাম মোস্তফা বাবলু, মোহনপুর উপজেলা কৃষকদলের সদস্য সচিব মতিউর রহমান, জাহানাবাদ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি ও উপজেলা কমিটির সদস্য আব্দুল হামিদ, উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক হাজাঙ্গীর আলম, উপজেলা শ্রমিকদলের আহবায়ক মোজাম্মেল হক, উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক মির্জা শওকত, যুগ্ন-আহবায়ক সাজ্জাদ হোসেন, বাকশিমইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক উজ্জল হোসেন ও ধুরইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান।

এছাড়াও উপজেলা সেচ্ছাসেবকদলের যুগ্ন-আহবায়ক শিমুল, জাহানাবাদ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলামসহ সকল ইউনিয়নের কৃষকদলের সভাপতি ও সম্পাদকগণ উপস্থিত ছিলেন। এসময় আগামী এক সপ্তাহের মধ্যে মোহনপুর দলীয় কার্যালয়ে বসে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জোরালো দাবী জানান তারা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.