শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৪৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
শেষ ওয়ানডেতেও বৃষ্টির হানা

শেষ ওয়ানডেতেও বৃষ্টির হানা

ক্রীড়া ডেস্ক : নেপিয়ার থেকে হ্যামিল্টনে এসেও পিছু ছাড়ল না বৃষ্টি। দ্বিতীয় ওয়ানডের মতো ভেস্তে গেল নিউ জিল্যান্ড-বাংলাদেশ সিরিজের শেষ ওয়ানডেও। আগের ম্যাচে তবু অনেকটা খেলা হতে পেরেছিল। এবার এক ইনিংসের অর্ধেক হতেই খেলা শেষ। হ্যামিল্টনে গত শনিবার তৃতীয় ওয়ানডেতে নিউ জিল্যান্ড ২৬.৫ ওভারে ২ উইকেটে ১২৩ রান তোলার পর বৃষ্টিতে বন্ধ হয় খেলা। পরে আর শুরু হতে পারেনি। টানা দুই ম্যাচ পরিত্যক্ত হওয়া সিরিজ নিউ জিল্যান্ড জিতে নিল প্রথম ম্যাচ জিতেই।

ভেসে যাওয়া দুই ম্যাচ থেকে আইসিসি উইমেন’স চ্যাম্পিয়নশিপে দুটি পয়েন্ট অবশ্য পেল বাংলাদেশ। বেসিন রিজার্ভে গত শনিবার টস জিতে নিউ জিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা। তবে দলকে কাক্সিক্ষত শুরু এনে দিতে পারেননি তার পেসাররা। সোফি ডিভাইন ও সুজি বেটস নিউ জিল্যান্ডকে এনে দেন দারুণ শুরু। অভিজ্ঞ দুই ব্যাটার কাটিয়ে দেন ১৫ ওভার। ৭৬ রানে এই জুটি ভাঙেন সালমা খাতুন। বাংলাদেশের অভিজ্ঞ স্পিনার ফিরিয়ে দেন ৩৯ বলে ৪২ রান করা ডিভাইনকে। সুজি বেটস এ দিন খেলছিলেন দারুণ সাবধানতায়। কোনো বাউন্ডারি ছাড়াই ফিফটিতে পা রাখেন তিনি  ৭৭ বলে।

এরপর আর বেশিদূর এগোতে পারেননি তিনি। ৫১ রানে তাকে থামান রিতু মনি। পরের ওভারেই নামে বৃষ্টি। নিউ জিল্যান্ডে বাংলাদেশের মেয়েদের প্রথম দ্বিপাক্ষিক সফর এটি। ওয়ানডে সিরিজের আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশড হন নিগাররা।

সংক্ষিপ্ত স্কোর :

নিউ জিল্যান্ড : ২৬.৫ ওভারে ১২৩/২ (ডিভাইন ৪২, বেটস ৫১, অ্যামিলিয়া কার ২২*, গ্রিন ৫*; জাহানারা ৬-০-২৭-০, মারুফা ৪-০-২৪-০, সালমা ৫.৫-০-২৭-১, নাহিদা ৬-০-২৪-০, রিতু ৫-০-২১-১)।

ফল: ম্যাচ পরিত্যক্ত। সিরিজ: ৩ ম্যাচ সিরিজে নিউ জিল্যান্ড ১-০তে জয়ী। সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.