সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:২৪ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ
তানোরে ভূর্তুকির ধান গম সরিষা মাড়ায় হপার মেশিন বিতরণ

তানোরে ভূর্তুকির ধান গম সরিষা মাড়ায় হপার মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক, তানোর :

রাজশাহীর তানোরে সরকারের ভূর্তুকির ধান, গম, সরিষা ও তিল মাড়ায় করা একটি হপার মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের পরে উপজেলা কৃষি দপ্তরের সার্বিক তত্বাবধায়নে হুমায়ন কবির নামক কৃষককের হাতে হপার মেশিনের চাবি তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ও নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ এবং কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মেদ।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও তারিকুল ইসলাম, প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: বেলাল উদ্দিন, মৎস্য কর্মকর্তা বেলাল উদ্দিন, অতিরিক্ত কৃষি অফিসার কামরুল হাসান, উদ্ভিদ কর্মকর্তা গোলাম মোস্তফাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মেশিন পাওয়া কৃষক জানান, সবমিলে খরচ হয়েছে ৩ লাখ ৫০ হাজার টাকা। সরকার ভূর্তুকি দিয়েছে ১ লাখ ২৫ হাজার টাকা।

কৃষি কর্মকর্তা জানান, কৃষিতে আধুনিকায়ন করতে বর্তমান সরকার নানামুখী প্রকল্প গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় হপার মেশিন দেওয়া হয়েছে। মেশনটি সেল্পে চলবে।

এরআগে চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরের অফিসার প্রধানরা অফিসার্স ক্লাব পরিদর্শন করেন এবং সকাল থেকে দুপুর পর্যন্ত পরিষদ হলরুমে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.