বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২৮ pm

সংবাদ শিরোনাম ::
রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই
দুর্গাপুরে শুরু হয়েছে অবৈধ পুকুর খননের মহাউৎসব

দুর্গাপুরে শুরু হয়েছে অবৈধ পুকুর খননের মহাউৎসব

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর :

সরকারি নির্দেশনা অমান্য করে রাজশাহীর দুর্গাপুর উপজেলার কিশমত গণকৈড় ইউনিয়নের গোপালপাড়া ও ঠেঙ্গামারা বিল নামক স্থানে চলছে ৪০বিঘা ফসলি জমিতে ৪টি স্কুভেটার ভেকু মেশিন দিয়ে দিন-রাত ২৪ ঘন্টা অবৈধ ভাবে পুকুর খননের কাজ।

জানা গেছে, এই অবৈধ পুকুর খনন কারী ওই এলাকার প্রভাবশালী কামাল হোসেন। এই অবৈধ পুকুর খননের পিছনে লুকিয়ে আছে ক্ষমতাশালী দলের কিছু নেতাকর্মী। পুকুর খননের বিষয়ে স্থানীয় কৃষকেরা জানান, ফসলি জমিতে অবৈধ পুকুর খননের কারণে মারাত্মক ঝুঁকির মুখে ফসলি কৃষি জমি। এসব অবৈধ পুকুর খননের কারণে এবার পুরো বিলেই জমে ছিলো বর্ষা মৌসুমের পানি।

পুকুর খননের কারণে পানি নিষ্কাশনের কোন পথ না থাকায় নষ্ট হয়েছে পানের বরস সহ আরও অনেক ফসল। খুব কষ্ট করে না খেয়ে দিন পার করেছি আমাদের দুঃখ দুর্দশার কারনই হল ফসলি জমিতে অবৈধ পুকুর খনন।

তাই আমাদের মাননীয় প্রধানমন্ত্রী কাছে জোর দাবি খুব দ্রুত যেন এসব অবৈধ পুকুর খননকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। এসব অবৈধ পুকুর খননের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে আমরা যারা কৃষি নির্ভরশীল পরিবার রয়েছি, তারা পুরোপুরি বেকার হয়ে পড়বো। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.