সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৫ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার শয্যা পাশে সুজন

তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার শয্যা পাশে সুজন

 মনিরুজ্জামান মনি, তানোর : রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য শাফিউল দীর্ঘদিন ধরে গুরুত্বর অসুস্থ ছিলেন। তিনি দীর্ঘদিন অসুস্থ থাকলেও তার চিকিৎসায় কেউ এগিয়ে আসেনি। কিন্তু শাফিউল ইসলামের চিকিৎসায় পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও মানবিক নেতৃত্ব আলহাজ্ব আবুল বাসার সুজন।

এদিকে, ২৪ সেপ্টেম্বর আবুল বাসার সুজনের সার্বিক সহায়তায় রাজশাহীর একটি বে-সরকারি হাসপাতালে শাফিউল ইসলামের সফল অস্ত্রপাচার (অপারেশন) করা হয়েছে। ওই দিন রাতে তানোর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রামিল হাসান সুইট নেতাকর্মীদের নিয়ে হাসপাতালে ছুটে যান এবং অপারেশন পরবর্তী শাফিউল ইসলামের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এসময় উপস্থিত ছিলেন, তানভির রেজা, মাজহারুল ইসলাম লিটন, রোকন সরকার ও সাহাবুদ্দিন প্রমুখ।

এসময় স্থানীয় সাংসদ ও আবুল বাসার সুজনের পক্ষ থেকে তিনি তার পাশে থেকে সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি দিয়েছেন। অপরদিকে, শাফিউল ইসলাম এবং তার পরিবার স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী ও আবুল বাসার সুজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এতে ওই এলাকার মানুষের মাঝে সুজনের ব্যাপক জনপ্রিয়তার সৃষ্টি হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে আবুল বাসার সুজন বলেন, এটা মানবিক বিষয় এসব নিয়ে প্রচারের কিছু নেই। তিনি বলেন, শাফিউল দলের নিবেদিতপ্রাণ কর্মী ও ছোট ভাই তার চিকিৎসায় সহযোগীতা করেছি মাত্র।

তিনি আরো বলেন, স্থানীয় সাংসদ ও আমার পরিবারের জন্য আপনারা সবাই দোয়া করবেন, আগামী দিনে আমরা যেনো আরো বেশি মানুষের কিছুটা হলেও উপকার বা সহযোগীতা করতে পারি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.