শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
উপবৃত্তির টাকা না পেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি, সেই জুনাইদকে স্কুলব্যাগ দিলেন ইউএনও

উপবৃত্তির টাকা না পেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি, সেই জুনাইদকে স্কুলব্যাগ দিলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : উপবৃত্তির টাকা না পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে চিঠি লেখেন রাজশাহীর দুর্গাপুর উপজেলার তেবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র জুনাইদ সিদ্দিক। চিঠিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নজরে আসে উপজেলা প্রশাসনের।

শনিবার জুনাইদ সিদ্দিক ও তার অভিভাবককে ডেকে স্কুলব্যাগ ও ছাতা সহ বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা। এতে খুশি হয়েছেন শিক্ষার্থী জুনাইদ সহ ওই বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকাবাসী।

শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা ব্যক্তিগত উদ্যোগে ওই শিশুর হাতে এসব উপকরন তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা বলেন, তেবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রের আবেগঘন চিঠি ফেসবুকে দেখার পর তার পরিবারের সঙ্গে যোগাযোগ করি। তার ইচ্ছা পূরণে স্কুলব্যাগ, ছাতা, খাতা, কলম ও পেন্সিল বক্স উপহার দেওয়া হয়েছে।

তিনি বলেন, তার উপবৃত্তির টাকা প্রদানের জন্য সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়েছে। ভবিষ্যতে আর কেউ এরকম বিড়ম্বনায় যেন না পড়েন তার জন্য সবাইকে অভিভাবক সহ সবাইকে সজাগ থাকতে হবে।

সম্প্রতি উপবৃত্তির টাকা না পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে চিঠি লেখেন শিক্ষার্থী জুনাইদ। চিঠিতে সে উল্লেখ করে, উপবৃত্তির তালিকায় থাকা তার নগদ একাউন্টে উপবৃত্তির টাকা আসলেও ওই টাকা সে পায়নি। অথচ তার বাবা তাকে কথা দিয়েছিল ওই টাকা দিয়ে তাকে স্কুলব্যাগ সহ শিক্ষা উপকরণ কিনে দিবেন। উপবৃত্তির টাকা হারিয়ে ভীষণভাবে মর্মাহত হন শিক্ষার্থী জুনায়েদ। তার বাবা বিদ্যালয়ের শিক্ষকদের জানালেও কোনো সুরাহা হয়নি। জুনাইদের লেখা আবেগঘন ওই চিঠিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি নজরে আসে উপজেলা প্রশাসনের।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.