সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২৫ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে ‘খাবার খেয়ে’ বিচারক দম্পতি হাসপাতালে

নগরীতে ‘খাবার খেয়ে’ বিচারক দম্পতি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক : বাসায় তৈরি খাবার খেয়ে রাজশাহীতে এক বিচারক দম্পতি গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। শুক্রবার সকালে নাস্তা করার পরই তারা দুজন অসুস্থ হয়ে পড়েন। ধারণা করা হচ্ছে- গৃহকর্মী খাবারের সঙ্গে ‘কিছু একটা’ মিশিয়ে দেওয়ায় তারা অসুস্থ হয়েছে পড়েছেন।

ওই বিচারক দম্পতিকে সকাল ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্ধ্যায় এই প্রতিবেদন লেখার সময় তারা রামেক হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

এই বিচারক দম্পতি হলেন- রাজশাহীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী (৪২) এবং অতিরিক্ত মহানগর দায়রা জজ জয়ন্তী রানী (৪০)। তারা স্বামী-স্ত্রী। দুজনই টাঙ্গাইল জেলার বাসিন্দা। রাজশাহী নগরীর রাজপাড়া থানাপার্কের মোড় এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন। শুক্রবার সকালে নাস্তা খাওয়ার পর এ বাড়িতেই একসঙ্গে অসুস্থ হয়ে পড়েন তারা।

সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর বিচারক জুয়েল অধিকারীকে ১৭ নাম্বার এবং বিচারক জয়ন্তী রানীকে ৩৭ নাম্বার ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে জুয়েল অধিকারীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। অন্যদিকে তার স্ত্রী জয়ন্তী রানীকে রাখা হয় ৩ নাম্বার কেবিনে।

ভর্তির সময় হাসপাতালের জরুরি বিভাগে অসুস্থতার কারণ হিসেবে লেখা আছে- ‘ফুড পয়জনিং’ কেস। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ভর্তির পর বিচারক জয়ন্তী রানীর সঙ্গে তার কথা হয়েছে। তিনি তাকে জানিয়েছেন যে, গৃহকর্মী উদ্দেশ্যপ্রণোদিতভাবে সকালের খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দিয়ে থাকতে পারে বলে তাদের আশঙ্কা।

তিনি আরও বলেন, খাবারে ক্ষতিকর কোনো কিছু মেশানো হলে সেটা পাকস্থলি ওয়াশ করে ক্লিনিক্যাল পরীক্ষা করা হয়। বিষয়টি তখনই নিশ্চিত হওয়া যায়। তবে বিচারক দম্পতির ক্ষেত্রে তেমনটা করার প্রয়োজন হয়নি। তারা শারীরিকভাবে স্থিতিশীল আছেন।

নগরীর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে তাদের কিছু জানানো হয়নি। তবে হাসপাতাল থেকে গোয়েন্দা সূত্রে খবর পেয়ে তিনি গিয়ে বিচারক দম্পতিকে দেখে এসেছেন। যেহেতু কেউ কোনো অভিযোগ করেননি, তাই এটা নিয়ে তারা কোনো আইনি প্রক্রিয়া শুরু করতে পারেননি। অভিযোগ পেলে তদন্ত শুরু করবেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.