শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন, দুর্গাপুর ছাত্রলীগ

জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন, দুর্গাপুর ছাত্রলীগ

 নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা’র বিরুদ্ধে ‘রাজশাহী নিউজ’ নামক অনলাইন পত্রিকায় ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ‘দু্র্গাপুর উপজেলা ছাত্রলীগ’। দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিল খাঁন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনের স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে জানান, রাজশাহীতে থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ মাধ্যমে রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি সাকিবুল ইসলাম রানা ও যুগ্ন সম্পাদক হাসিবুল ইসলাম শান্তকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়েছে।

উক্ত প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খাঁন জানান, নগরীর ঘোষপাড়া মোড়ে জেলা ছাত্রলীগের সভাপতি ও যুগ্ন সম্পাদকের মতো নেতা নিজেরা প্রকাশ্যে মদ্যপ অবস্থায় দেশীয় অস্ত্র নিয়ে ঘুরোফিরা করছে এটি একটি অবিশ্বাস্য কথা। জেলা ছাত্রলীগের সভাপতির মত একনেতা যিনি রাজশাহী জেলায় হাজার হাজার নেতা কর্মীদের নিয়ে ছাত্র রাজনীতি করেন সে নিজে দেশীয় অস্ত্র নিয়ে নগরীতে প্রকাশ্যে মহড়া দিবে এ বিষয়টি হাস্যকর ছাড়া আর কিছুই না।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন জানান, অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদে উল্লেখ জেলা ছাত্রলীগ সভাপতি এক ব্যক্তিকে খুন করার উদ্দেশ্যে প্রকাশ্যে নগরীর ঘোষপাড়া মোড়ে অস্ত্র নিয়ে ঘোরাফেরা করছিলো এগুলো মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে সভাপতির রাজনৈতিক অগ্রগতি ও সাংগঠনিক গতিশীলতা রুদ্ধ করা যাবেনা। জেলা ছাত্রলীগ সভাপতির রাজনৈতিক গতিশীলতায় ঈর্শ্বনীত হয়ে একশ্রেনীর কুচক্রী মহল সভাপতির সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে বারবার মিথ্যা সংবাদ প্রচারে মদদ দিয়েছে। আমি দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি।

সেই সাথে তিনি সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ জানিয়ে প্রতিবাদ লিপিতে লিখেছেন, সাংবাদিকতা সন্মান জনক একটি পেশা। সাংবাদিকরা হলো সমাজের দর্পন কারো প্ররোচনায় ও কথায় মন গড়া ভাবে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচার থেকে বিরত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খাঁন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন।

নগরীর ঘোষপাড়া পরে মদ্যপ অবস্থায় জেলা ছাত্রলীগ সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক মদ্যপ অবস্থায় প্রকাশ্যে দেশীয় অস্ত্র নিয়ে ঘোরাঘুরি ও মোটরসাইকেল রেখে পালিয়ে যাওয়ার ঘটনার বিষয়ে জানতে চাইলে বোয়ালিয়া থানার বর্তমান দায়িত্বপ্রাপ্ত ওসি (তদন্ত) রহমত বশির উদ্দিন বলেন, বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মাজহারুল ইসলাম ছুটিতে থাকায় তিনি দায়িত্বে আছেন। তবে ঘোষপাড়া মোড়ে এধরনের ঘটনা সম্পর্কে তিনি অবগত নন। সূত্র : দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.