সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:২২ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
মুক্ত আকাশে পাখা মেলল শতাধিক ঘুঘু (ভিডিও)সহ

মুক্ত আকাশে পাখা মেলল শতাধিক ঘুঘু (ভিডিও)সহ

ডেস্ক রির্পোট : রাজশাহীর বাঘায় অবৈধভাবে ১১০টি ঘুঘু পাখি ক্রয়-বিক্রয়ের সময় দুইজনকে আটক করা হয়েছে। পরে পাখিগুলো অবমুক্ত করা হয়েছে। সোমবার (২২ আগস্ট) দুপুরে উপজেলার গড়গড়ি ইউনিয়নের শিমুলতলী পদ্মা নদীর ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, দীর্ঘদিন থেকে পদ্মার চর এলাকায় অবৈধভাবে পাখি ধরে বিক্রি করতেন উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পলাশী ফতেপুর চরের চান্দু রহমানের ছেলে সোহেল রানা (৩১)। পাখি ক্রয় করতেন পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর গ্রামের মহসীন মণ্ডলের ছেলে ইউনুস মণ্ডল (৫৫)।

সোমবার দুপুরে শিমুলতলা পদ্মা নদীর ঘাটে এ পাখি ক্রয় বিক্রয় হচ্ছে মর্মে বাঘা থানার পুলিশ জানতে পারে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, অবৈধভাবে সোহেল রানার কাছে থেকে ১১০টি পাখি ক্রয় করছিলেন ইউনুস মণ্ডল। এমন গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। পরে পাখিগুলো অবমুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে পাখি সংরক্ষণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.