শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৫৭ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
মোহনপুরে সামিয়াকে বাঁচাতে সাহায্যের প্রয়োজন

মোহনপুরে সামিয়াকে বাঁচাতে সাহায্যের প্রয়োজন

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড শিয়ালয় গ্রামের মাছের দোকানের দিনমজুর সানোয়ার হোসেন এর চার বছর নয় মাসের মেয়ে সামিয়া। গত তিন বছর আগে শিশুটি গুরুতর বুকের ব্যাথায় অসুস্থ হয়, তখন তার বয়স দুই বছর।

স্থানীয় চিকিৎসকদের পরামর্শে সামিয়াকে প্রথমে রাজশাহী এ্যাপলো হাসপাতালে ডঃ সামিউল এর কাছে গেলে রুগির রিপোর্ট দেখে ঢাকা সোহরাওয়ার্দী হৃদরোগ ইন্সটিটিউট এ রেফার্ড করেন।সেই সময় বাচ্চার বয়স কম হওয়ায় ডাক্তার ঔষধ খাওয়ার পরমর্শ দেন।

দীর্ঘদিন ঔষধ খাওয়ার পরও হঠাৎ ব্যাথা বেড়ে যাওয়ায় এ্যাপলো হাসপাতালে নেয়া হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তার হৃৎপিণ্ডে ছিদ্র ধরা পড়ে। তাকে সম্পূর্ণরূপে সুস্থ করতে হলে অপারেশন করতে হবে বলে জানায়।এ অপারেশন ও ঔষধ বাবদ প্রাই সাড়ে চারলক্ষাধিক টাকার প্রয়োজন হবে বলে ডাক্তাররা জানান।

দিনমজুর বাবা সানোয়ারের পক্ষে এতো টাকা জোগাড় করা অসম্ভব।সামিয়ার বাবা বলেন’ দুই বছর বয়স থেকে এ সমস্যা ধরা পড়ে,চিকিৎসা করতে করতে ঘর বানানোর জন্য কিছু জমা টাকা ছিলো তাও শেষ, টিনের খুপরি করে বাস করছি, বেচার মতোও আমার কিছু নেই, এখন দিন এনে দিন খাই এর উপর আদরে ধন নিস্পাপ মেয়েটার চিকিৎসা ভার বড়োই কঠিন। তাই দিনমজুর সানোয়ার তার মেয়ের চিকিৎসার জন্য দেশের মানুষের কাছে কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: মোছাঃ আন্জুয়ারা বিবি, (সামিয়ার মা) হিসাব নং-১১১২২৭৩৫, উত্তরা ব্যাংক, কেশরহাট শাখা, মোহনপুর রাজশাহী। বিকাশ ও নগদ নম্বর- ০১৭৭০৩০১৩১৩ (সামিয়ার বাবা সানুয়ার) (পারসোনাল)। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.