শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
দুর্গাপুরে অবৈধ টাক্টরের চাপায় শিশু নিহত

দুর্গাপুরে অবৈধ টাক্টরের চাপায় শিশু নিহত

মোবারক হোসেন শিশির, (নিজস্ব প্রতিবেদক) দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সালমান হোসেন (১২) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে পৌর এলাকার দেবিপুর-শ্যামপুর রাস্তায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সাইকেল আরোহী স্কুলছাত্র দেবিপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে। সে শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র।

অকালে পুত্র হারানোর শোকে কাতর রহিদুল ইসলাম জানান, সালমান শনিবার সকাল ১০টার দিকে সকালের খাবার না খেয়েই সাইকেল নিয়ে ‘আসছি’ বলে বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে কিছু দুরে দেবিপুর মহাবিদ্যালয়ের সামনে একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে সালমান ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে পরে স্থানীয়রা তাকে মৃত অবস্থায় উদ্ধার করে বাড়িতে খবর দেয়। এই বলেই বারবার মূর্ছা যাচ্ছিলেন তিনি।

এদিকে, স্কুলছাত্র সালমানের এমন আকস্মিক মৃত্যুতে তাঁর সহপাঠী থেকে শুরু করে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা সহ পুরো গ্রামের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

দুর্গাপুর থানার ওসি নাজমুল হক বলেন, দেবিপুর গ্রামে সড়ক দূর্ঘটনায় একজন শিশু মারা গেছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করে ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। স্কুলছাত্রের মরদেহ দাফনের জন্য পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে। পরবর্তি অভিযোগ করলে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.