শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২০ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
জেলা ছাত্রলীগ নেতা অমির নামে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছে দুর্গাপুর ছাত্রলীগ

জেলা ছাত্রলীগ নেতা অমির নামে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছে দুর্গাপুর ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, দূর্গাপুর : রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে প্রতিহিংসা মুলক অভিযোগ তুলে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান। গত মঙ্গলবার বেশকিছু গণমাধ্যমে রাজশাহী জেলা ছাত্রলীগের অহংকার জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতৃত্ব আমাদের প্রাণপ্রিয় নেতা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি ভাইকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার করেছে বলে দাবি করেন দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান।

এনিয়ে মঙ্গলবার বিকেলে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিব খান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। তিনি আরো জানান, গত শুক্রবার দিবাগত রাতে পিএ হতে না চাওয়ায় রাতভর রাজশাহী মেডিকেল কলেজের শহীদ মুক্তিযোদ্ধা কাজী নুরুন্নবী হোস্টেলে রুমে পুঠিয়া শিবপুরহাট গ্রামের আলমগীরের ছেলে মিলন হোসেন নামে যে যুবককে নির্যাতনের অভিযোগ তুলেছে সাধারণ সম্পাদকের বিরুদ্ধে এটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও প্রতিহিংসা মুলক।

এমন কোন ঘটনা ঘটেনি। রুমে আটকে তাকে নির্যাতন করার যে অভিযোগ তোলা তা সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কোন পিএ লাগে না। এমন তথ্য একদম বানোয়াট। মিলনকে পুঠিয়া ছাত্রলীগের কিছু ছেলে জাকির হোসেন অমির সাথে পরিচয় করে দিতে নিয়ে আসে। কাজটাজ করবে বলে সে। রাতে ছিল রুমে। সকালে সাধারণ সম্পাদকের ঘুম থেকে ওঠার আগেই এক ছাত্রলীগ নেতার বালিশের নিচে ৫০ হাজার টাকা ছিল সে চুরি করে নিয়ে চলে যায়।

এঘটনার পরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাকে ডেকে পাঠায়। মিলনকে সম্পাদকের কাছে আনার পরে উপস্থিত কিছু ছেলে পেলে চড়-থাপ্পড় দিয়েছে। তাকে বলা হয়েছে, এসব আর না করার জন্য। তাকে ছোট ভাই হিসাবে শাসন করেন জাকির হোসেন অমি।

এবিষয় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি বলেন, আমি তো এমপি বা মন্ত্রী নয়, যে আমার পিএ নিয়োগ দিতে হবে। মিলনকে রুমের কাজ করার জন্য এনে ছিলো। এক রাত রুমে ছিলো সে। সকালে রুমের এক ছেলের ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ বিষয় নিয়ে তাকে ডেকে ছিলাম। সে স্বীকার করেছে যে টাকা সে চুরি করেছে। এর পরে উপস্থিত ছেলে পেলে চড় ও থাপ্পড় দেই।

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে এমন অভিযোগ হাস্যকর। একটি চক্র রাজনৈতিক ভাবে আমার সুনাম ক্ষুন্ন করতে এটা নিয়ে অপপ্রচার করছে। গনমাধ্যম কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ করানো হয়েছে। এটা ন্যাক্কারজনক ঘটনা। এসবের সাথে যারা জড়িতো তাদের দ্রুত সনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.