শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪১ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
মোহনপুরে ৬টি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক গঠন

মোহনপুরে ৬টি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক গঠন

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুর উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।  ৮ জুলাই শুক্রবার সন্ধ্যায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইসরাফিল হোসেন রনি ও  সদস্য সচিব হুমায়ুন কবির সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মোহনপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে উপজেলার ৬টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটি ঘোষণা করেন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

আহবায়ক ও যুগ্ম আহবায়ক হয়েছেন ধুরইল ইউনিয়নের আহবায়ক মিজানুর রহমান ও যুগ্ম আহবায়ক পলাশ হোসেন টুটুল, ঘাসিগ্রাম ইউনিয়নের আহবায়ক শাখাওয়াত হোসেন ও  যুগ্ম আহবায়ক সাইদুর রহমান,  রায়ঘাটি ইউনিয়নের আহবায়ক শাহেদুজ্জামান মিলন ও যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসাইন, মৌগাছি ইউনিয়নের আহবায়ক সোহেল রানা ও  যুগ্ম আহবায়ক ওমর ফারুক অন্তর।

এছাড়াও ৫ নম্বর ইউনিয়নের আহবায়ক বেলাল হোসেন ও যুগ্ম আহবায়ক নাহিদ ইসলাম, ও ৬ নম্বর ইউনিয়নের আহবায়ক আব্দুল হান্নান রনি ও যুগ্ম আহবায়ক রাকিবুল ইসলাম রকি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.