শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩৬ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বিইআরএফের সভাপতি মোস্তফা মল্লিক, সম্পাদক এস এম আববাস

বিইআরএফের সভাপতি মোস্তফা মল্লিক, সম্পাদক এস এম আববাস

ডেস্ক রির্পোট : শিক্ষা বিষয়ক রিপোর্টারদের সংগঠন বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরামের (বিইআরএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি মোস্তফা মল্লিক এবং সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার এস এম আববাস।

শনিবার (১৮ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ এডুকেশন রিপোর্টার্স ফোরামের (বিইআরএফ) দ্বি-বার্ষিক সাধারণ সভা (২০২২-২০২৩) ও কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ঢাকা রিপোর্টার্স ইউসিটির (ডিআরইউ) সভাপতি নজরুল ইসলাম মিঠু নির্বাচিতদের নাম ঘোষণা করেন। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ডিআরইউ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব ও বাহান্ন নিউজের সম্পাদক বিভাষ বাড়ৈ ও এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইরাব) সভাপতি অভিজিৎ ভাট্টাচার্য, দৈনিক সংবাদ রিপোর্টার রাকিব উদ্দিন উপস্থিত ছিলেন।

বিইআরএফ-এর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে মোরশেদুর রহমান (বাসস), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শারমিন নিরা (একাত্তর টিভি), অর্থ সম্পাদক মাহবুব চপল (এটিএন বাংলা) সাংগঠনিক সম্পাদক নূরে আলম পিন্টু (ইনডিপেনডেন্ট টিভি), দফতর সম্পাদক হাসনাত রাব্বী (চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক দিনার সুলতানা (বিটিভি), সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক বিকাশ বিশ্বাস (ডিবিসি) প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক তরিকুল ইসলাম সুমন (বার্তা২৪) নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন সাকির আহমেদ (সময় টিভি), নাজমুল হোসেন (দীপ্ত টিভি), শফিকুল ইসলাম (ডেল্টা টাইমস পত্রিকা), বেলাল হোসেন (আমার সংবাদ) এবং জুবায়ের আল মাহমুদ (নিউজ টোয়েন্টিফোর)। সূত্র : বাংলাট্রিবিউন

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.