রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩৯ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে শিক্ষার গুনগত মানোন্নয়নে শীর্ষক আলোচনা সভা

তানোরে শিক্ষার গুনগত মানোন্নয়নে শীর্ষক আলোচনা সভা

আব্দুস সবুর, ভ্রাম্যমান প্রতিবেদক : শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে শিক্ষার গুনগত মানোন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইলিয়াস আলী মৃধা ও অধ্যক্ষ ইসরাফিল হোসেনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ (১১ জুন) শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা কলেজ শিক্ষক সমিতির আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য দেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শ্ল্পিপ্রতিমন্ত্রী জেলা আ’লীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী।

উপজেলার মুন্ডুমালা ফজর আলী মোল্লা কলেজে অধ্যক্ষ ও সমিতির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও মহিলা কলেজের অধ্যক্ষ সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ অনুকুল কুমার ঘোষের সঞ্চালনায় সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ, তানোর ।পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক আওয়ামী লীগ নেতা আবুল বাসার সুজন।

এছাড়াও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর আব্দুল করিম সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান মিয়া, বর্তমান অধ্যক্ষ হাবিবুর রহমান সেলি, মাদারিপুর আইডিয়াল কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইসরাফিল খাঁ, টিবিএম কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইলিয়াস আলী মৃধা, তালন্দ কলেজের অধ্যক্ষ বিষ্ণুপদ সরকার, কৃষ্ণপুর মহিলা কলেজের অধ্যক্ষ আতাউর রহমান ও কয়েল কলেজের অধ্যাক্ষ মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার বাধাঁইড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল মতিন, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট ও কলমা ইউপির ছাত্রলীগের সভাপতি রিয়াদ প্রমুখ। এসময় উপজেলার প্রতিটি কলেজ প্রধান ও শিক্ষক কর্মচারীরা উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.