রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৩৭ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে পুলিশের অভিযানে হিরোইন, ইয়াবা ও চোলাইমদসহ আটক ৭

তানোরে পুলিশের অভিযানে হিরোইন, ইয়াবা ও চোলাইমদসহ আটক ৭

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে হিরোইন সেবনের দায়ে দুইজন ছাত্রলীগ নেতাসহ ৩ ব্যক্তিকে আটক করেছে তানোর থানা পুলিশ। আজ (১৯ মে) বিকেল ৪টার দিকে তানোর পৌর এলাকার মাসিন্দা মহল্লায় হিরোইন সেবনের সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, তানোর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরনজাই ইউপি’র কাসারদিঘি গ্রামের বাসিন্দা সারোয়ার হোসেন শাওন (২৫), পাঁচন্দর ইউপি ছাত্রলীগ নেতা ভাতপাড়া গ্রামের বাসিন্দা হাফিজুর রহমান (২৮) ও তানোর পৌর এলাকার মাসিন্দা মহল্লার বাসিন্দা আলতাবের পুত্র হিরোইন খোঁর আকরাম হোসেন লিটন (৩৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার মাসিন্দা মহল্লায় লিটনের বাড়িতে তারা হিরোইন সেবন করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছাড়াও ৩ জনকে আটক করা হয়।

এরআগে ১৮ মে বুধবার রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের দিকনির্দেশনায় তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে এসআই হাফিজুর রহমান ও এসআই আকতারুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী পূথক অভিযান পরিচালনা করে হেরোইন, ইয়াবা ও চোলাইমদসহ ৪ জনকে আটক করা হয়।

এরমধ্যে এসআই হাফিজুর রহমান তানোর পৌর সদরের ঠাকুরপুকুর থেকে ২৪ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক সম্রাটকে গ্রেফতার করা হয়। এছাড়াও জেলা পুলিশের তালিকাভুক্ত মাদক সম্রাট বিপ্লব, ফকির, জেসমিন বেগম, মান্নান ও বাবুকে গ্রেফতার করা হয়।

অপরদিকে, এসআই আকতারুজ্জামান মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে মাদকের তালিকাভুক্ত আসামী রিতা সরেন, হেমরমকে ১২ লিটার চোলাইমদসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এসব আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় মামলা রজু করে তানোর থানা পুলিশ ১৯ মে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা করে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এছাড়াও বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট আদালতে সোর্পদ করা হয়। আর শুক্রবার সকালে আটককৃত আসামীদের সংশ্লিষ্ট আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.