শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নিয়ামতপুরে সরকারি হাসপাতালে বিনামূল্যে প্রসূতির অপারেশন উদ্বোধন

নিয়ামতপুরে সরকারি হাসপাতালে বিনামূল্যে প্রসূতির অপারেশন উদ্বোধন

শাকিল হোসেন, নিয়ামতপুর (নওগাঁ) : দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে উপজেলাবাসীর বহুল প্রতিক্ষিত বিনামূল্যে প্রসূতির সিজার অপারেশন কার্যক্রম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (সরকারি হাসপাতালে) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। আজ (১৮ মে) বুধবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওটি রুমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ কার্যক্রমের উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ। এতে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মো. মাহবুুব-উল আলম, সার্জন ডা: মো. সাইফুল ইসলাম, কনসালটেন্ট সার্জারী ডা: মো. তারিকুল ইসলাম, কনসালটেন্ট ডা: মো. প্রণব কুমার সাহা, ডা: জয়ন্ত প্রামানিক, শিশু চিকিৎসক ডা: মনিরুল ইসলাম, ডা: মুজতাহিদ হাসান (কায়সার),  (নিউরো মেডিসিন), মেডিক্যাল অফিসার ডা: সারমিন সুলতানা, ডা: ফারহানা আফরোজ প্রীতি ও সিনিয়র নার্স নিপা প্রমূখ।

নিয়ামতপুর উপজেলা সদরের মাষ্টারপাড়ার মিঠুন আহমেদের স্ত্রী জেবা রেজোয়ানা রুমকির সিজারের মধ্য দিয়ে প্রসূতি অপারেশন (সিজার) এর কার্যক্রম শুরু করা হয়।

নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মাহবুব-উল আলম বলেন, নিয়ামতপুরে দীর্ঘদিন এ কার্যক্রম বন্ধ ছিল। অবশেষে উপজেলাবাসীর দাবীর প্রেক্ষিতে বহুল প্রতিক্ষিত প্রসূতি অপারেশন চালু করা সম্ভব হয়েছে। এখন থেকে সরকারি হাসপাতালেই বিনামূল্যে সিজার করা হবে বলে টিএইচও। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.