শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৩১ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বাগমারায় এমপি এনামুলের মাতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

বাগমারায় এমপি এনামুলের মাতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের মাতা বিশিষ্ট সমাজ সেবিকা সালেহা বেগমের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার বাদ জুমা নিজ বাসা উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে মরহুমার করব জিয়ারত করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় মরহুমা সালেহা বেগমের আত্মার মাগফেরাত কামনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, দুনিয়াতে মা এর সমতুল্য কিছুই নেই। যার মা নেই সেই জানে দুনিয়াতে সে কত অসহায়। মা থাকা মানে জীবনে সব কিছু পাওয়া। যার মা আছে তার কোন কিছুই অপূর্ণ থাকে না। মা হচ্ছে স্বর্গ। যাদের মা মারা গেছে তারা আর কখনও মাকে দেখার সুযোগ পাবেনা। মা বলে ডাকতে পারবে না। যতো সম্পদের মালিক হন না কেন মায়ের কাছে সকল সম্পদ মূল্যহীন।

তিনি আরো বলেন, মায়ের পায়ের নিচে সন্তানের বেহস্ত। যাদের মা আছে তারা মাকে ভালোবাসুন। সব সময় মায়ের খোঁজ রাখুন। জীবন দিয়ে হলেও মায়ের সেবা করতে হবে। সন্তানের কিছু হলে সবার আগে মা জানতে পারে। মা না খেয়ে সন্তাকে খাওয়ায়। অথচ সেই মাকে অনেকে দেখতে পারেনা। এখনও সময় আছে যাদের মা-বাবা আছে তারা তাদের পাশে দাঁড়ান। অনেক কষ্ট করে প্রতিটি মা তাদের ছেলে-মেয়েদের বড় করেন। তাদের ঋণ কোন ভাবেই শোধ করা যাবে না। যাদের মা-বাবা নেই তারা মা-বাবার কবরে গিয়ে দোয়া করুন। প্রতিটি মা-বাবা সন্তানের দিকে চেয়ে থাকে। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, সাংসদের পত্নী মিসেস তহুরা হক, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, জাহাঙ্গীর আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.