রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৪৫ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
জননেতা সুজনের উদ্যোগে তানোরে মহান মে দিবস উদযাপিত

জননেতা সুজনের উদ্যোগে তানোরে মহান মে দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : ‘শ্রমিক-মালিক একতা, উন্নয়নের নিশ্চয়তা’ এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের ন্যায় রাজশাহীর তানোরে উদযাপিত হয়েছে মহান মে দিবস। দিবসটি উপলক্ষে সকালে উপজেলার বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে আন্তর্জাতিক মহান মে দিবসের  র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আগামীতে তানোর পৌরসভার মেয়রপ্রার্থী ও আ’লীগের প্রভাবশালী জননেতা আবুল বাসার সুজনের আয়োজনে তাঁর দেয়া উপহার গেঞ্জি ও ছবি পরিহিত র‌্যালি বের করা হয়।

আজ (১ মে) রোববার সকাল ১০টায় তানোর উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন এবং পরিবহন শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে একটি র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে গোল্লাপাড়া বাজার ঘুরে সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে তানোর উপজেলা শ্রমিক লীগের সভাপতি অসীম উদ্দিনের সভাপতিত্বে নাইম, জনি, সেলিম, টুটুল ও মিঠনসহ শতাধিক শ্রমিক উপস্থিত ছিলেন।

এসময় তারা বলেন, এখনও কারখানায় শ্রমিকদের ১৫ থেকে ১৬ ঘণ্টা কাজ করতে হয়। ছোট ছোট কারখানাগুলো অতিরিক্ত সময় কাজ করায় কিন্তু উপযুক্ত পারিশ্রমিক দেয় না। এজন্য শ্রমিক নেতারা শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানান। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.