বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৯ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
জেলা ডিবির অভিযানে ২০০ ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তার

জেলা ডিবির অভিযানে ২০০ ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিকবদক : রাজশাহীর চারঘাট চকপাড়া একটি বাড়িতে অভিযান চালিয়ে ২০০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার রাত ১ টার দিকে জেলা ডিবির একটি টিম অভিযান চালিয়ে ২০০ ফেনসিডিলসহ দুই জন আসামীকে হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ তথ্য নিশ্চিৎ করেন অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সনাতন চক্রবর্তীর দিক নির্দেশনায় ওসি ডিবি রবিউল ইসলাম এর নেতৃত্বে এসআই বদিউজ্জামানসহ সঙ্গীয় অফিসার-ফোর্স এর সহায়তায় চারঘাট মোক্তারপুর চকপাড়া গ্রামের মৃত রহিমউদ্দিনের ছেলে মাদক সম্রাট বাবু (২৪)  বাড়ীতে অভিযান চালায়।

এসময় বাবুর ঘর থেকে ২০০ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। (যাহার আনুমানিক মূল্য ৪,০০,০০০/- টাকা)। এ সময় পুলিশের উপস্থিতি দেখে বাবু পালিয়ে গেলেও অন্য ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় মডেল থানায় বাবুকে পলাতক আসামী করে ও মুক্তারপুর চকপাড়া এলাকার শরিফুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম, চারঘাট হলিদাগাছী হাইস্কুল এলাকার ইউনুস আলীর ছেলে নাহিদ ইসলাম এনামুলকে আসামী করে মামলা দায়ের করা হয়। পলাতক আসামী গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.