সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:১৬ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
বৃহত্তর রংপুর সমিতির ইফতার মাহফিল ও নতুন পরিষদ গঠিত

বৃহত্তর রংপুর সমিতির ইফতার মাহফিল ও নতুন পরিষদ গঠিত

নিজস্ব প্রতিবেদক : বৃহত্তর রংপুর সমিতি, রাজশাহীর নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। মঙ্গলবার নগরীর হোটেল ওয়ারিশনে সাধারণ সভা ও ইফতার মাহফিল শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. শাহীদুর রহমান চৌধুরী গোলাপকে সভাপতি ও পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর বীরমুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক করে ২০২২-২০২৩ মেয়াদের জন্য এই কমিটি গঠিত হয়।

সমিতির সভাপতি প্রফেসর ড. শাহীদুর রহমান চৌধুরী গোলাপের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় সাধারণ সভা ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী জাকারিয়া, সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা ডা. এসএমএ মান্নান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ইলিয়াছ হোসেন, অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. আব্দুল ওয়াদুদ ও এনটিভি’র সিনিয়র রিপোর্টার শ.ম সাজু। এসময় অন্যান্যের মধ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জেনারেল ম্যানেজার মাকসুদা বেগম, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শরীফুল হক, বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের অবসরপ্রাপ্ত পরিচালক মুহাঃ ওবায়দুল হক হেলালী।

সমিতির কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে রয়েছেন, সিনিয়র সহসভাপতি নূর মোহাম্মদ আলী, সহসভাপতি মোঃ রফিকুল ইসলাম শামীম, নাহিদা সুলতানা ডীনা, শমসের আলী, মুহাঃ ওবায়দুল হক হেলালী ও মোসাঃ নিলুফার ইয়াসমিন মিলি, যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র বর্মন ও আবু তাহের, সাংগঠনিক সম্পাদক খন্দকার খালিদ বিন ফেরদৌস, নারী বিষয়ক সম্পাদক মোসাঃ শামস উন নাহার সুমী, অর্থ সম্পাদক আবু সায়েম, দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম সুলতান আলী, প্রচার সম্পাদক রেজাউল হক খাঁন, নির্বাহী সদস্য মোনাব্বেরুল হাসান, হাবিবুর রহমান, খোরশেদ আলম, শ.ম সাজু, আজিজুর রহমান, ডা. ফাহাদ ইবনে মাহফুজ ও মোঃ আবুল কালাম।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.