শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৫ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পুঠিয়ায় অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে ধর্ষণ

পুঠিয়ায় অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ায় অস্ত্রের মুখে জিম্মি করে এক শারীরিক প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বৃহস্পতিবার পুঠিয়া থানায় মামলা করা হয়েছে।

পুলিশ ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে।

তবে অভিযুক্তদের শুক্রবার দুপুর পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, জড়িত চারজনের মধ্যে দুজনকে শনাক্ত করা হয়েছে। দুজনকে শনাক্ত করা যায়নি। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি জানান, বুধবার রাতে ভ্যানে করে বাড়ি ফেরার সময় ছিনতাইকারীদের কবলে পড়ে ওই স্কুলছাত্রী। চার যুবক অস্ত্রের মুখে তাকে ভ্যান থেকে নামিয়ে পাশের একটি কলাবাগানে নিয়ে ধর্ষণ করে। পরে তার স্মার্টফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

ঘটনার পর ওই স্কুলছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন গিয়ে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতে তাকে পুলিশ হেফাজতে রাখা হয়। সকালে তার মা বাদী হয়ে ধর্ষণ ও ছিনতাইয়ের মামলা করেছেন। মামলার পর দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলায়। সে দশম শ্রেণির ছাত্রী।

পায়ে সমস্যা থাকায় তাকে খুঁড়িয়ে হাঁটতে হয়। আত্মীয়ের বাড়িতে ইফতার করে রাতে বাড়ি ফেরার পথে সে ধর্ষণ ও ছিনতাইয়ের শিকার হন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.