বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২৭ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
রাজশাহীতে পুলিশে চাকরি পেলেন ৭২ জন, এসপি’র শুভেচ্ছা

রাজশাহীতে পুলিশে চাকরি পেলেন ৭২ জন, এসপি’র শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পেয়েছেন ৭২ জন। জেলা পুলিশ লাইনসে মৌখিক পরীক্ষা শেষে মঙ্গলবার রাত ১০টায় চূড়ান্ত নিয়োগপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

এ সময় জেলার পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন নতুন নিয়োগপ্রাপ্তদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। হাতে তুলে দেন মিষ্টির প্যাকেট।

এসপি নিয়োগ পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণদের দেশপ্রেম, সততা, পেশাদারিত্ব ও সেবার মনোভাব নিয়ে পুলিশ বিভাগে চাকরি করার আহবান জানান। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজশাহী জেলা পুলিশে কনস্টেবল পদে ৭২টি শূন্য পদের বিপরীতে এবার অনলাইনে রাজশাহীর মোট ১০ হাজার প্রার্থী আবেদন করেছিলেন। নতুন নিয়মে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে এদের মধ্যে ২ হাজার ৫১০ জন প্রার্থী প্রথম পর্যায়ে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান। এদের শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা শেষে ৬৭৭ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য বিবেচিত হন।

তারা লিখিত পরীক্ষা দেন। এর মধ্যে ২১৪ জন উত্তীর্ণ হন। এদের মৌখিক পরীক্ষা নিয়ে চূড়ান্তভাবে ৭২ জনকে নিয়োগের জন্য নির্বাচন করা হয়।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.