শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১০ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
নায়িকাকে কামড়িয়ে আহত করল বানর

নায়িকাকে কামড়িয়ে আহত করল বানর

বিনোদন ডেস্ক : শুটিং করতে গিয়ে বানরের কামড়ে আহত হয়েছেন নায়িকা তমা মির্জা। বুধবার দুপুরে রাজধানীর শেরে বাংলা নগর এলাকার একটি বস্তিতে এ দুর্ঘটনা ঘটে। লোকেশন থেকে এ নায়িকা জানান, চ্যানেল আই প্রযোজিত ঈদের বিশেষ নাটক ‘নিখোঁজ সংবাদ’র জন্য বানরের খেলা দেখানোর একটি দৃশ্য করছিলেন। তখন আকস্মিকভাবে বানরটি তার বাঁ হাতে কামড়ে দেয়।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তমা মির্জা বলেন, বানরের খেলা দেখানোর দৃশ্যধারণ চলছিল। আমি পুরোপুরি চরিত্রের মধ্যে ডুবে ছিলাম। শটের এক্সপ্রেশন দিচ্ছিলাম। হঠাৎই বানরটা কামড় দিয়ে বসে। বোধহয় এক্সপ্রেশন দেখে ভয় পেয়েই ও কামড়টা দিয়েছে। এমনভাবে কামড় দিয়েছে যে ছাড়ানো যাচ্ছিল না অনেকক্ষণ। পরে ওর মালিক মারলে তারপর ছাড়ছে। পরে জানলাম, বয়স কম আর ভালো ভাবে ট্রেনিং না করানোয় এমনটা করেছে বানরাটা।

ঘটনার পর সাময়িক শুটিং বন্ধ রাখা হয় এবং এই নায়িকাকে পাশেরই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা নেয়ার পর এখন আশঙ্কামুক্ত রয়েছেন তমা। তাকে বিশ্রাম করতে বলা হয়েছে শুটিং ইউনিট থেকে। বর্তমান শারীরিক অবস্থা নিয়ে এই নায়িকা জানান, ডাক্তার বলেছেন, চিন্তার কোনো কারণ নেই। বানর কামড়ালে কোনো সমস্যা হয় না। তবে এখনও জ্বালাপোড়া ও ব্যাথা অনুভব করছি। তাই হাতে ব্যান্ডেজ করে দিয়েছেন আর কিছু ওষুধপত্র দিয়েছেন। বানরের কামড় খেয়ে আহত হলেও কিছুক্ষণ পরেই বাকি দৃশ্যের কাজ চালিয়ে যাবেন বলে জানালেন তমা।

নায়িকা বলেন, এখন যদি শুটিং রেখে চলে যাই পরিচালকের ক্ষতি হয়ে যাবে। তাই কাজ চালিয়ে যাবো। এখনও বানরের কিছু শট আছে। আল্লাহ আল্লাহ করে দৃশ্যগুলো পার করতে পারলেই হয়। তমা বলেন, এই ধরণের ভিন্নধর্মী চরিত্র আগে কখনও করেননি। বানরের সঙ্গে দৃশ্যের কাজ করতে গিয়ে অন্যরকম এই অভিজ্ঞতাকে চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছেন। ‘নিখোঁজ সংবাদ’ শীরোনামের এই নাটকে তমা মির্জার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা শ্যামল মাওলা। এদিকে, তমার হাতে রয়েছে একটি ওয়েব ফিল্মের কাজ। রায়হান রাফি পরিচালিত ফিল্মটির নাম ‘জানোয়ার ২’। শিগগিরই এর শুটিং শুরু হবার কথা রয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.