শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:০২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নিয়ামতপুরে বিক্রিত বাড়ি দখলের চেষ্টা, উল্টো অভিযোগ

নিয়ামতপুরে বিক্রিত বাড়ি দখলের চেষ্টা, উল্টো অভিযোগ

শাকিল হোসেন, নিয়ামতপুর (নওগাঁ) : নওগাঁর নিয়মতপুরে তিন মাস আগে জায়গাসহ বাড়ি বিক্রি করে তা আবার দখলের চেষ্টা করছেন প্রতিপক্ষের লোকজন। এছাড়াও তাকে হয়রানি জন্য উল্টো বাড়ি ভাঙ্গার মিথ্যে অভিযোগ করা হয়। এমন অভিযোগ করেন উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের চকসিতা গ্রামের মৃত হযরত আলীর ছেলে হাবিবুর রহমান।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার চকশিতা গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক তাঁর বসতভিটা চকসিতা মৌজার ১৮ নম্বর খতিয়ানের ৬৩০ নম্বর দাগের সম্পূর্ণ সম্পত্তি তার প্রতিবেশী মৃত হযরত আলীর ছেলে হাবিবুর রহমানের কাছে বিক্রি করে দেন। বিভিন্ন সময়ে টাকা নিলেও রেজিষ্ট্রি দিতে টালবাহানা করা হয়। সম্প্রতি গেলো ২৮ ডিসেম্বর নিয়ামতপুর রেজিস্ট্রি অফিসে আব্দুর রাজ্জাক তার ওই দাগের প্রাপ্ত সম্পত্তি হাবিবুর রহমানের নামে বিক্রি করে দেন।

ওই সম্পত্তি রেজিস্ট্রি দেবার পরে তিনি নিজে তার বাড়ি-ঘর ভেঙ্গে যাবতীয় আসবাবপত্র নিয়ে হরিপরে চলে যান। যেখানে নতুন বাড়ি করে বসবাস করছেন। প্রায় তিন মাস পর আব্দুর রাজ্জাক হাবিবুর রহমানের বিরুদ্ধে বসতভিটার জায়গা-দখল ও বাড়ি ভাঙ্গার মিথ্যে লিখিত অভিযোগ থানায় দায়ের করেছেন।

এ বিষয়ে হাবিবুর রহমান বলেন, অত্র মৌজার ৬৩০ নম্বর দাগে আব্দুর রাজ্জাক ও তার বাবা যে পরিমান সম্পত্তি পাবেন তা সম্পূর্ণ বিক্রি করে দেন।তারপরেও তিনি সেই সম্পত্তি আবার দখলের চেষ্ট করছে। সরেজমিনে এসে প্রতিবেশীদের বাধার মুখে দখলের চেষ্টা ব্যর্থ হলে সে থানায় গিয়ে মিথ্যে অভিযোগ দায়ের করেন। আমি নাকি তার বাড়ি-ঘর ভেঙ্গে দিয়েছি। অথচ বাড়ির জায়গা রেজিষ্ট্রির পর তিনি নিজে ভেঙ্গে সবকিছ নিয়ে যান।

এ ব্যাপারে আব্দুর রাজ্জাকের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এজন্য তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

এ নিয়ে একাধিক প্রতিবেশি এ প্রতিবেদকের নিকট স্বাক্ষ্য দেন। সম্প্রতি ৯ মার্চ বিষয়টি নিয়ে নিয়ামতপুর থানায় এসআই জাহাঙ্গীর আলমের উদ্যোগে স্থানীয় কিছু রাজনৈতিক নেতাসহ বৈঠকে বসলে তারা বিজ্ঞা উকিলের মতামত নিয়ে সমস্যার সমাধান করার পরামর্শ প্রদান করেন।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.