শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৮:৪৫ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
তানোর পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান

তানোর পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান

নিজস্ব প্রতিবেদক, তানোর :
‘রাজশাহীর তানোর পৌরসভা প্রতিষ্ঠা বিএনপিরই অবদান। পৌরবাসীর কাঙ্খিত উন্নয়নের জন্য ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করুন।’ তানোর পৌর এলাকার সর্বস্তরের ভোটারদের প্রতি এই আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

রবিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তানোর পৌরশহরের কয়েকটি স্থানে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের সমর্থনে গণসংযোগকালে বিভিন্ন স্পটে সমবেত স্বতঃস্ফূর্ত জনগণের উদ্দেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র নেতা মিনু বলেন, গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার কারণে দেশের মানুষ কষ্ট পাচ্ছে। বর্তমান সরকারের গণতন্ত্রে বিশ্বাস নেই। তারা জনগণকেও বিশ্বাস করে না। সরকারি দলের নেতারা আগে থেকে পৌর এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র ও সুশাসনের অভাবে সর্বত্র আওয়ামী লীগ নেতা-কর্মীদের দুর্নীতি, জুলুম-নিপীড়ন চলছে। জনমনে চরম অস্থিরতা ও অশান্তি বিরাজ করছে। সুষ্ঠু নির্বাচনের দাবি করে মিজানুর রহমান মিনু বলেন, ‘ভোটাররা ধানের শীষের পক্ষে অবস্থান নিয়েছে। জনগণ ভোট দিতে পারলে নৌকার প্রার্থীর খবর থাকবে না। ধানের শীষের প্রার্থী এবারও বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে, ইনশাল্লাহ।’

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল তানোর পৌরসভার প্রতিষ্ঠাতা প্রয়াত দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক ও প্রয়াত বর্ষীয়ান বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমরান আলী মোল্লার বিদায়ী আত্মার স্বপ্নপূরণের লক্ষ্যে মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেণী-পেশার ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।

এ সময় রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠন ছাড়াও স্থানীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.