শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪০ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
শিবগঞ্জে মাদকসেবির অ্যাকাউন্টে ৫ কোটি টাকা, র‌্যাবের হাতে গ্রেফতার

শিবগঞ্জে মাদকসেবির অ্যাকাউন্টে ৫ কোটি টাকা, র‌্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদকসেবির অ্যাকাউন্টে ৫ কোটি টাকার সন্ধান পেয়েছে র‌্যাব। র‌্যাব জানায়, পিতা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীর চর্চা অনুষদের সাবেক পরিচালক। রাজশাহীতে রয়েছে তাদের তিনটি বিশাল বাড়ি। রয়েছে একাধিক মার্কেট, ৭৩ বিঘা ফসলি জমি ও আমবাগান। ২০০০ সালে এইচএসসি পাসের পর ভর্তি হয়েছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে। কিন্তু বেপরোয়া জীবনযাপন ও মাদকে জড়িয়ে অনার্স তৃতীয় বর্ষে পড়ার সময়ই শেষ হয়ে যায় শিক্ষাজীবন।

বর্তমানে মাদক সেবনেই মাসে লাখ টাকা লাগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীর চর্চা অনুষদের সাবেক পরিচালক মৃত আবেদ আলীর ছেলে আজাহার আলী আপেলের। ১২ বছর আগের মাদক মামলা, হত্যা ও নারী নির্যাতনের একাধিক মামলায় আপেলকে শিবগঞ্জ থেকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র‌্যাব।

এর আগে শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী মহল্লার বাড়ি থেকে তাকে আটক করা হয় তাকে। এ সময় আপেলসহ মাদক সরবরাহকারী আসিফ আলী নিশান ও আপেলের আমেরিকা প্রবাসী ভাইয়ের ছেলে মাদকসেবী সাদমান শাকিব আলীকে আটক করে র‌্যাব।

পরে তাদের দেওয়া তথ্যে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে শুক্রবার সকালে আরও চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও জাল টাকা জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী মহল্লার মৃত আবেদ আলীর ছেলে আজহার আলী আপেল, আতাহার আলীর ছেলে ও আপেলের ভাতিজা সাদমান শাকিব আলী, দৌলতপুর উপরটোলা মহল্লার মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে আসিফ আলী নিশান, উজিরপুর ইউনিয়নের ডাকাতপাড়া প্রামের মজিবুর রহমানের ছেলে জাহির, সেলিমাবাদ মহল্লার মৃত ধনা মমিনের ছেলে রানাউল হক, দৌলতপুর মহাজনপাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের ছেলে মাসুদ রানা ইয়াসিন ও তার ছেলে শাহরিয়ার নাজিম জয়।

র‌্যাব জানায়, সাবেক শিক্ষকের ছেলে আপেলের কাছ থেকে চারটি ব্যাংকের এটিএম কার্ড জব্দ করা হয়েছে। এই চারটি কার্ডে আনুমাণিক ৫ কোটি টাকা রয়েছে বলে র‌্যাবকে জানিয়েছে আপেল। এইচএসসি পাস করার পরই ২০০০ সালে বাড়ির অসম্মতিতে প্রেম করে আফসানা ইয়াসমিনকে বিবাহ করে আপেল। মাদকাসক্তির কারণে বিবাহ বিচ্ছেদ ঘটে। মাদক মামলা থেকে বাঁচতে বিদেশে পালিয়ে যায় আপেল।

পরে ২০১৫ সালে দেশে ফিরে আফরোজা খাতুনকে বিয়ে করে ওং ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.