রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩৬ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে বুধবার থেকে করোনা টিকার বুস্টার ডোজ

নগরীতে বুধবার থেকে করোনা টিকার বুস্টার ডোজ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বুধবার (২৯ ডিসেম্বর) থেকে করোনার টিকার বুস্টার ডোজের প্রয়োগ শুরু হবে। সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল কেন্দ্রে এ টিকা দেওয়া হবে। খুব শিগগিরই উপজেলা পর্যায়েও বুস্টার ডোজ প্রয়োগ শুরু হবে।

রাজশাহী সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম জানান, দেশে করোনার টিকা আসার পর প্রথমদিকেই টিকা নিয়েছিলেন এমন ষাটোর্ধ্ব ব্যক্তিরা প্রথমে বুস্টার ডোজ পাবেন। বুধবার টিকা গ্রহণের জন্য মঙ্গলবার ৬০০ জনকে এসএমএস দেওয়া হয়েছে। তারা বুস্টার ডোজ নিতে পারবেন।

তিনি আরও জানান, বুস্টার ডোজের জন্য প্রথমে বয়সটাকেই বিবেচনা করা হচ্ছে। এর মধ্যে যদি কোনো ফ্রন্টলাইনার থাকেন তাহলে তিনিও পাবেন। পরবর্তীতে বয়স ষাটের কম হলেও ফ্রন্ট লাইনারদের বুস্টার ডোজ টিকা দেওয়া হবে।

রামেক হাসপাতাল কেন্দ্রে সকাল ৯টা থেকে টিকা প্রয়োগ শুরু হবে। চলবে দুপুর ১টা পর্যন্ত। আগে যে টিকাই গ্রহণ করে থাকুন না কেন, বুস্টার ডোজ দেওয়া হবে ফাইজারের টিকায়। এতে কোনো সমস্যা হবে না বলেও জানিয়েছেন ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম।

রাজশাহীর সিভিল সার্জন ডা. কাইয়ুম তালুকদার জানান, বুস্টার ডোজ প্রয়োগের জন্য সোমবার তিনি স্বাস্থ্য অধিদফতর থেকে নির্দেশনা পান। এরপর মঙ্গলবার সিটি করপোরেশন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোকে প্রস্তুতি নিতে বলা হয়। সিটি করপোরেশন ইতোমধ্যে বুস্টার ডোজের জন্য এসএমএস দিয়েছে। দ্রুত উপজেলা পর্যায়েও শুরু হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.