শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩১ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
তানোরে ইটভাটায় শ্রমিকের মৃত্যু, ধামাচাপায় লাশ দাফন

তানোরে ইটভাটায় শ্রমিকের মৃত্যু, ধামাচাপায় লাশ দাফন

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার বাধাঁইড় ইউপির ঝিনাখৈর ধানী মাঠকে ‘কে আর বি’ নামক ইটভাটায় পরিণত করা হয়। ওই ভাটায় ইট সাজাতে গিয়ে শরীরে ইট পড়ে মৃত্যু হয়েছে এক শ্রমিকের । মঙ্গলবার বিকেল প্রায় সাড়ে তিনটার দিকে ঘটে মর্মান্তিক এই মৃত্যুর ঘটনা।

মৃত ব্যক্তি চাপাইনবয়াবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কনসার্ট বর্ডার এলাকার খাইরুল ইসলাম (৪২)। এঘটনা ধামাচাপা দিয়ে দ্রুত ভাটা থেকে খাইরুলের মরদেহ নিজ এলাকায় পাঠিয়ে দেন ভাটার মালিক। এঘটনায় শ্রমিকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। সেই সাথে ভাটার মালিকদের বিচারের দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী।

জানা গেছে, উপজেলার বাধাইড় ইউপির ঝিনাখৈর নামক তিন ফসলি কৃষি জমিতে বিশাল আয়তনের ‘কে আর বি’ নামক ইট ভাটা গড়ে তুলেছেন চাপাইনবয়াবগঞ্জ জেলার সুন্দরপুর ইউপির সদস্য রফিকুল ইসলাম ও একই জেলার রামচন্দ্রপুর গ্রামের হাজী আবুল কালাম আজাদ। এঅবস্হায় সম্প্রতি গেলো মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে ইট পোড়ানো জন্য খাইরুল নামের এক শ্রমিক ইট সাজাতে গিয়ে তার গায়ে ভারী ইট পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্রমিক খাইরুলের।মৃত্যু হওয়ার সঙ্গে সঙ্গে তার লাশ পাঠিয়ে দেওয়া হয় কনসার্টে। কোন ধরনের ময়না তদন্ত ছাড়াই রফাদফার মাধ্যমে বুধবার সকালের দিকে দাফনও সম্পন্না করা হয়।

ভাটার মালিক হাজী আবুল কালাম আজাদের ০১৭২০-৯২৮২৯০ মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তিনি জানান, তার এভাবে মৃত্যু হবে ভাগ্যে লিখা ছিল। আল্লাহর মাল আল্লাহ নিয়েছেন। ময়না তদন্ত কিংবা থানা পুলিশ জানে কি না জানতে চাইলে তিনি জানান, এখানে জানানোর কিছুই নেই।আর মুন্ডুমালা পুলিশ ফাড়ি থেকে দু’জন পুলিশ এসেছিল। তাদের নাম জানতে চাইলেও দম্ভোক্তি প্রকাশ করে বলেন প্রসাশনের পক্ষ থেকে কোন সমস্যা নাই। আপনাদের কেন এত জবাবদিহি করতে হবে বলে দম্ভোক্তি করেন তিন।

এবিষয়ে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম বলেন, ঘটনা তাঁর অজানা। খোঁজ-খবর নেওয়া হবে বলে এড়িয়ে গেছেন তিনি।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, এমন কোন ঘটনা তিনি অবগত নন। তবে, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্হা নেওয়া হবে বলে জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.