শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:২০ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
তানোরে কৃষকদের সহায়তা করলেন কারীতাস সংস্থা

তানোরে কৃষকদের সহায়তা করলেন কারীতাস সংস্থা

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে বে-সরকারী সংস্থা কারীতাসের সাফবিন প্রকল্পের উদ্যোগে প্রকল্পভুক্ত পাঁচন্দর ইউপির ৯টি গ্রামের ৪০৫ জন প্রান্তিক কৃষককে শীতকালীন বিভিন্ন সবজি বীজ ও ১২৫ জন কৃষককে রবি মৌসুমের জন্য গম, শরিষা ও মশুর বীজ ছাড়াও করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ৮৯ জন কৃষককে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ (৩০ নভেম্বর) মঙ্গলবার দুপুরে এসব সবজি বীজ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। সম্প্রতি গত ২৮ অক্টোবর থেকে অফিস চত্বরে গ্রুপ ভিত্তিক কৃষকদের মধ্যে এসব বীজ ও আর্থিক সহায়তা প্রদান শুরু করা হয়।

কারীতাস সাফবিন প্রকল্পের রাজশাহী জেলা কর্মকর্তা আমিনুল হক বলেন, বিনা মূল্যে ৪০৫ জনকে লাউ, মিষ্টি কুমড়া, লাল শাক, পালং শাক, মুলা ও গাজরের বীজ ৪০ জনকে ৪০০ কেজি গম, ৬৮ জনকে ৮২ কেজি শরিষা ও ১৭ জনকে ৭২ কেজি মসুর ডালের বীজ প্রদান করা হয়েছে।

অপরদিকে, মহামারী করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ৭৫ জনকে ২ হাজার ২৫০ টাকা করে এবং পেশা ভিত্তিক ১৪ জনকে ৭ হাজার টাকা করে প্রদান করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.