শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৫৫ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
তানোরে কলমা ইউপিতে ১২ কেন্দ্রের ১১টিতেই পাস করেনি নৌকা

তানোরে কলমা ইউপিতে ১২ কেন্দ্রের ১১টিতেই পাস করেনি নৌকা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার ভরাডুবি হয়েছে। ১২ কেন্দ্রের ১১ টিতেই নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন জিততে পারেননি। এ ভরাডুবির জন্য নিজ এলাকার ভোটারসহ দলীয় এক অংশের নেতা–কর্মীদের দায়ী করছেন নৌকার প্রার্থী স্বপন।

গত (১১ নভেম্বর) বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তানোর উপজেলার নং কলমা ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী, চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী খাদেমুন নবী চৌধুরী বাবু। তিনি পেয়েছেন ১২ হাজার ৭৬৬ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকার প্রার্থী মাইনুল ইসলাম স্বপন পেয়েছেন ৭ হাজার ২৫৬ ভোট।

ফলাফলে দেখা যায়, এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১২টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়। এর মধ্যে ১১টি কেন্দ্রে খাদেমুন নবী চৌধুরী বাবু বিজয়ী হয়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

পরাজিত প্রার্থী স্বপনের এক অনুসারী বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যানের বিরোধের জের ধরে ষড়যন্ত্র করে কলমায় নৌকার প্রার্থীকে ডুবিয়ে দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা বলেন, নৌকার বিজয়ের লক্ষ্যে স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যানের নির্দেশনা অনুযায়ী কাজ করা হয়েছে। তবে স্থানীয় কয়েকজন নেতা-কর্মী বিদ্রোহীর পক্ষে যাওয়াতে ক্ষতি হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.