শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পবার হড়গ্রাম ইউপি আ.লীগের নির্বাচনী বর্ধিত সভা

পবার হড়গ্রাম ইউপি আ.লীগের নির্বাচনী বর্ধিত সভা

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৩০ অক্টোবর ) সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়ন এলাকার চৈতীর বাগানে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আয়েন উদ্দনি এমপি। এসময় উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে গঠনমূলক বক্তব্য দেন, আ’লীগ মনোনীত হড়গ্রাম ইউপি’র চেয়ারম্যান প্রার্থী কাশেডাংগা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ‘নৌকা’ প্রতীকের প্রার্থী ফারুক হোসেন।

সূত্র জানায়, বিগত ২৫ বছরের প্রবিণ চেয়ারম্যান উপজেলার হড়গ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদে সভাপতিত্বে এতে প্রধান বক্তার বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, বিশেষ অতিথির বক্তব্য দেন, পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পবা উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি জননেতা বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী।

এসময় উপস্থিত ছিলেন, পবার হড়গ্রাম ইউপির ছাত্রলীগের সভাপতি মুস্তাক আহম্মেদ, সাধারণ সম্পাদক আমির হোসেন, আ’লীগ নেতা মানিকসহ হড়গ্রাম ইউনিয়নের আ’লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মিগণ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.