শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:২৭ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পৃথকভাবে উদযাপিত

তানোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পৃথকভাবে উদযাপিত

 আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পৃথকভাবে উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষে আজ (২৮ সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তানোর সদরের গোল্লাপাড়া বাজারস্থ দলীয় কার্যালয়ে তানোর আওয়ামী লীগের সহসভাপতি খাদেকুন্নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে কেক কেটে আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপরদিকে, একই সময়ে তানোর পৌরভবন চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় সভা সঞ্চালনায় ছিলেন, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো। এতে প্রধান বক্তা ছিলেন, তানোর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও সাংগঠনিক সম্পাদক পাপুল সরকার। এসময় উপস্থিত ছিলেন তানোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদারসহ আরও অনেকে।

এরআগে গোল্লাপাড়া বাজারস্থ আ’লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন, এতে প্রধান বক্তার বক্তব্য দেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। এসময় উপস্থিত ছিলেন, তানোর আওয়ামী লীগের সহসভাপতি ওহাব হোসেন লালু মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক শিক্ষক রামকমল সাহা, উপজেলার পাঁচন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি চেয়ারম্যান আব্দুল মতিন ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে আওয়ামী লীগের প্রয়াত সকল নেতা কর্মীর আত্নার মাগফিরাত কামনায় দেশ-জাতি, ও মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.