শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ১২:৩৩ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
তানোরে ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা

তানোরে ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা

আশরাফুল ইসলাম রনজু, তানোর :
রাজশাহীর তানোরে পাঁচন্দর ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (২৪ জানুয়ারী) বিকেলে উপজেলার দুবইল উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

উপজেলার পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খাদেকুন্নবী বাবু চৌধুরী, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের সভানেত্রী সোনীয়া সরদার, পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাসেম।

এছাড়াও উপজেলার কলমা ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, বাধাঁইড় ইউপি চেয়ারম্যান আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান এবং গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার, উপজেলা আওয়ামী সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, যুবলীগ নেতা আরিফ রায়হান তপন ও সিজারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.