শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:১৩ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বাংলাদেশে আসবেন ‘মাগে হিতে’ গানের শিল্পী, গাইবেন বাংলা গান

বাংলাদেশে আসবেন ‘মাগে হিতে’ গানের শিল্পী, গাইবেন বাংলা গান

বিনোদন ডেস্ক : বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের সহযোগিতা করার লক্ষ্যে সম্প্রতি রাজধানীর গুলশানে পুলিশ প্লাজা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো মনির বিউটি লাউঞ্জের উদ্যোগে ব্রাইডাল ফ্যাশন শো ও মেকাপ ওয়ার্কশপ।

দুই দিনব্যাপী এ আয়োজনে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক জায়েদ খান উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ বিতরণ করেছেন।

অনুষ্ঠানে আরও অতিথি ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. হেলাল উদ্দিন, আওয়ামী মৎস্য লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য নুর আলম বিশ্বাস।

আয়োজনে ছিল মেকাপ ট্রেনিং, র‌্যাম্প শো, ব্রাইডাল শো, ডান্স পারফরম্যান্স। নৃত্য পরিবেশন করেছেন ফ্লাই ফারুক ও তার টিম এবং আলিফ ও মাটি। কোরিওগ্রাফার ছিলেন তানজিল জনি। ফ্যাশন ডিজাইনার ছিলেন পিয়াল হোসাইন। আরও পারফর্ম করেছেন ডিজে তমাল।

কর্মশালা থেকে প্রাপ্ত লভ্যাংশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুবিধাবঞ্চিত বিশেষ চাহিদাসম্পন্ন ছাত্রছাত্রীদের পড়াশোনার খরচ বহনে প্রদান করা হবে বলে জানিয়েছে আয়োজন সংস্থা।

এ আয়োজনে অংশ নেয়া প্রসঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, মনির আমাদের চলচ্চিত্রের একজন সুপরিচিত মেকআপ আর্টিস্ট। খুব ভালো কাজ করেন তিনি। তার মধ্যে শেখার এবং নিজের লব্ধ-জ্ঞান অন্যদের শেখানোর একটা তাগিদ আমি লক্ষ্য করেছি। এ কারণেই তার আমন্ত্রণে উপস্থিত হয়েছি। ভালো একটি অনুষ্ঠান হয়েছে। আমার বিশ্বাস এ ধরনের কর্মশালার মাধ্যমে দেশে ভালো ভালো কিছু মেকআপ আর্টিস্ট তৈরি হবে।

এ আয়োজন প্রসঙ্গে মনির বিউটি লাউঞ্জের কর্ণধার মনির হোসেন বলেন, শুধু বিনোদন জগতের শিল্পীরাই নন, সৌন্দর্যের বিষয়ে এখন সাধারণ মানুষও আগ্রহী। দেশে যে পরিমাণ মানুষ রূপচর্চা করেন, তাদের সাজানোর জন্য দক্ষ এবং প্রশিক্ষণপ্রাপ্ত মেকআপ আর্টিস্ট খুবই কম। আমরা চেষ্টা করছি ছেলেমেয়েদের মেকআপ আর্টিস্ট হিসেবে তৈরি করতে। এতে তারা স্বাবলম্বীও হতে পারবেন। সেই লক্ষ্যেই এবারের আয়োজন। তবে এবারের আয়োজন থেকে প্রাপ্ত অর্থ ঢাবির সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য দেয়া হবে। এভাবে মানুষের পাশেও থাকতে চাই।

আমাদের এ আয়োজনের সঙ্গে সম্পৃক্ত থাকার জন্য সম্মানিত অতিথি, বিশেষ করে চিত্রনায়িকা অপু বিশ্বাস দিদি ও চিত্রনায়ক জায়েদ খান ভাইয়ের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আরও কৃতজ্ঞ স্পন্সর প্রতিষ্ঠানগুলোর কাছে। তাদের সহযোগিতায় আমরা আমাদের এ কর্মযজ্ঞ চালিয়ে যেতে পারছি। আশা করি ভবিষ্যতে আরও বড় আয়োজনে কিছু করতে পারব। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.