শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৯ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে পাউবো’র জায়গা দখল করে অবৈধ স্থাপণা

তানোরে পাউবো’র জায়গা দখল করে অবৈধ স্থাপণা

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে শিবনদীর বন্যানিয়ন্ত্রণ বাঁধের দুটি গ্রাম ও চারটি বনজ গাছ নিধন করা হয়েছে। এছাড়াও বাঁধ হুমকিতে ফেলে অবৈধ স্থাপণা নির্মাণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উভয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। উপজেলার কাঁমারগা ইউপি’র গাংহাটি  এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানান, ইউপি সদস্য বকুল মেম্বার ও সমিতির সম্পাদকের মদদে (আর্থিক সুবিধা বিনিময়) গাংহাটি গ্রামের মৃত সুবোধ সাহার পুত্র পরেশ সাহা বন্যানিয়ন্ত্রণ বাঁধ হুমকিতে ফেলে বাঁধের জায়গায় অবৈধ স্থাপণা নির্মাণ করছে। তাকে প্রতিহত করা না গেলে, তার দেখাদেখি অন্যরাও বাঁধ দখলে উৎসাহিত হয়ে উঠবে।

স্থানীয়রা আরও জানান, অবৈধ দখল বন্ধ করা না হলে বাঁধের অস্থিত্ব হুমকির মুখে পড়বে।

এনিয়ে ওই এলাকার সুশিল মিস্ত্রি বলেন, এভাবে বাঁধের জায়গা দখল করা অন্যায়। তবে, তারা ক্ষমতাধর হওয়ায় কারো কোনো কথা শুনছেন না দখলকারীরা।

এবিষয়ে জানতে চাইলে পরেশ সাহা বলেন, গাছ লাগিয়ে দেয়া হবে। পরিত্যক্ত জায়গায় ঘর করা হচ্ছে। পানি উন্নয়ন বোর্ডের কি করার আছে। তাছাড়া এসও রাজ্জাকের সঙ্গে যোগাযোগ করে তার মৌখিক নির্দেশে তারা এখানে দোকান ঘর নির্মাণ করছেন।

এবিষয়ে রাজশাহী পানি উন্নয়ন বোর্ড (পাউবো) এসও রাজ্জাক বলেন, বিষয়টি ব্যাপারে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.