শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:২৬ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
আজ রামেকের করোনা ইউনিটে আরও ১৪ জনের মৃত্যু

আজ রামেকের করোনা ইউনিটে আরও ১৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাঁরা মারা যান। সোমবার সকালে হাসপাতালের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, ২৪ ঘণ্টায় নাটোরের পাঁচজন, রাজশাহীর চারজন, চাঁপাইনবাবগঞ্জের একজন এবং নওগাঁ, পাবনা ও মেহেরপুরের একজন করে মারা গেছেন। এর মধ্যে নাটোরের তিনজন, রাজশাহীর দুজন এবং নওগাঁ ও মেহেরপুরের একজন করে মোট সাতজন করোনা পজিটিভ ছিলেন। পাবনার একজন করোনা নেগেটিভ থাকলেও শারীরিক নানা জটিলতায় কোভিড ইউনিটে মারা গেছেন। অন্য ছয়জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

মৃত ১৪ জনের মধ্যে সাতজন পুরুষ ও সাতজন নারী। এ নিয়ে চলতি মাসে রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট ৩৪৯ জনের মৃত্যু হলো। সোমবার সকাল ৮টার আগের ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ২৯ জন। ছাড়পত্র পেয়েছেন ২৫ জন। সোমবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটে মোট রোগী ছিলেন ১৬১ জন।

এর মধ্যে রাজশাহীর ৭৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ২৭ জন, নাটোরের ১৮ জন, নওগাঁর ১২ জন, পাবনার ১৬ জন, কুষ্টিয়ার সাতজন, জয়পুরহাটের তিনজন, সিরাজগঞ্জের দুজন এবং চুয়াডাঙ্গার একজন করে রোগী ভর্তি ছিলেন।

সিভিল সার্জনের কার্যালয়ের হিসাবে, রোববার জেলায় র্যাপিড এন্টিজেন ও আরটি-পিসিআর মিলে ২৯৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৩৫ জনের করোনা পজিটিভ হয়েছে। সংক্রমণের হার ১১ দশমিক ৮২ শতাংশ। আর শুধু দুটি আরটি-পিসিআর ল্যাবে সংক্রমণের হার ১২ দশমিক ৮৪ শতাংশ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.