শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩০ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
ঠিকাদারের সঙ্গে প্রমোদ ভ্রমণে গোদাগাড়ী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র

ঠিকাদারের সঙ্গে প্রমোদ ভ্রমণে গোদাগাড়ী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র

ডেস্ক রির্পোট : সুইমিং পুলে গোদাগাড়ী পৌরসভার মেয়র মোহাম্মদ ওবাইদুল্লাহ (বামে), মধ্যে ভারপ্রাপ্ত সচিব সারোয়ার জাহান মুকুল ও ডানে লাল গেঞ্জি পরে ঠিকাদার আকবর আলীসুইমিং পুলে গোদাগাড়ী পৌরসভার মেয়র মোহাম্মদ ওবাইদুল্লাহ (বামে), মধ্যে ভারপ্রাপ্ত সচিব সারোয়ার জাহান মুকুল ও ডানে লাল গেঞ্জি পরে ঠিকাদার আকবর আলী।

রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকায় ১২ কোটি টাকার একটি সড়ক ও ড্রেনেজ উন্নয়ন প্রকল্পের কাজ চলছে। সেই কাজের ঠিকাদারের সঙ্গে প্রমোদ ভ্রমণে গেছেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র। সুইমিং পুলে ঠিকাদারের সঙ্গে মেয়রের সাঁতার কাটার একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে সমালোচনা শুরু হয়।

ভারপ্রাপ্ত মেয়রের নাম মোহাম্মদ ওবাইদুল্লাহ। তিনি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়ে প্যানেল মেয়র-১ হয়েছেন। গত এপ্রিলে পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু মারা গেলে মোহাম্মদ ওবাইদুল্লাহ ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। ঠিকাদারের সঙ্গে প্রমোদ ভ্রমণে যেতে তিনি পৌরসভার মাসিক সভা স্থগিত করে দিয়েছেন বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২৩ আগস্ট গোদাগাড়ী পৌরসভার মাসিক সভা হওয়ার কথা ছিল। এ জন্য এক সপ্তাহ আগেই নোটিশ করা হয়। কিন্তু মন্ত্রণালয়ে জরুরি কাজ আছে জানিয়ে সভাটি এক দিন আগে স্থগিত করে দেন ভারপ্রাপ্ত মেয়র। এরপর ২২ আগস্ট ভারপ্রাপ্ত ওবাইদুল্লাহ, ভারপ্রাপ্ত সচিব সারোয়ার জাহান মুকুল এবং ঠিকাদার আকবর আলী বিমানে করে রাজশাহী থেকে ঢাকায় যান।

ঢাকায় তিন দিন থাকার পর ২৫ আগস্ট বিকেলে তাঁরা বিমানে চড়েই প্রমোদ ভ্রমণে চলে যান কক্সবাজার। সেখানে আছেন বিলাসবহুল রিসোর্ট হোটেল সি-গালে। এরই মধ্যে শনিবার ভারপ্রাপ্ত মেয়র, ভারপ্রাপ্ত সচিব ও ঠিকাদার আকবর আলীর সুইমিং পুলে সাঁতরানোর ছবি এসেছে ফেসবুকে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পৌরসভার ১২ কোটি টাকার একটি কাজ করছে ঠিকাদার আকবর আলীর প্রতিষ্ঠান সোনিয়া এন্টারপ্রাইজ। দীর্ঘদিন ধরেই পৌরসভার বেশির ভাগ কাজ করছে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে জানতে চাইলে শনিবার বিকেলে ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ ওবাইদুল্লাহ বলেন, ‘আমি একটু ঘুরতে এসেছি।’ এ জন্য সভা স্থগিত কি না জানতে চাইলে বলেন, না মন্ত্রণালয়ে কাজ ছিল। কাজ সেরে তারপর কক্সবাজার এসেছি। তিনি প্রথমে ঠিকাদার আকবর আলীর সঙ্গে থাকার বিষয়টি অস্বীকার করেন। পরে ছবিতে ঠিকাদারকে দেখতে পাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি স্বীকার করেন।

স্থানীয় সরকার বিভাগের রাজশাহীর উপ-পরিচালক ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শাহানা আখতার জাহান বলেন, ভারপ্রাপ্ত মেয়র যদি ঠিকাদারের সঙ্গে ঘুরতে যান, তাহলে সেটা ঠিক হয়নি। কেউ অভিযোগ করলে মন্ত্রণালয়কে জানানো হবে। সূত্র:- আজকের পত্রিকা

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.