শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩২ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, পুলিশের হত্যা মামলা

তানোরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, পুলিশের হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে তহুরা বেগম (৩৯) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে আজ (২৫ আগস্ট) বুধবার তানোর থানায় হত্যা মামলা দায়ের করেছে। এরআগে বুধবার সকালে উপজেলার টকটকিয়া গ্রামে বাবার বাড়ির পাশ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশ ময়না তদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়। মৃত ওই গৃহবধু উপজেলার মুন্ডুমালা পৌরসভার টকটকিয়া মহল্লার আহম্মদ হাজীর মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, প্রায় ১৮ বছর আগে তানোর পৌরসভার বুরুজ মহল্লার কাইয়ুম মিয়ার সঙ্গে তহুরার বিয়ে হয়। তবে, তিন বছর আগে স্বামী কাইয়ুম মিয়া হেরোইনসহ র‌্যাবের হাতে আটক হয়ে কারাগারে আছেন। এরপর থেকে তহুরা তাদের একমাত্র ছেলেকে নিয়ে পিতার বাড়িতে অবস্থান করছিলেন। প্রতিদিনের ন্যায় বাড়ির সবাই মঙ্গলবার দিবাগত রাতে ঘুমাতে যান। কিন্তু বুধবার সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে বাড়ির পাশে তহুরার লাশ দেখতে পায়।

পরে খবর পেয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তী, গোদাগাড়ী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান ও পরিদর্শক (তদন্ত) আব্দুল বারী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে ওই গৃহবধুকে হত্যা করা হয়েছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.