শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩৮ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে মহিলা আ.লীগের শোক র‌্যালী ও সভা

তানোরে মহিলা আ.লীগের শোক র‌্যালী ও সভা

মো. রনি শাহ্, তানোর : রাজশাহীর তানোরে উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী, আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক, নারী নেত্রী ও মুক্তিযোদ্ধা বেগম আইভি রহমানের ১৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে শোক র‌্যালী, দোয়া ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

এদিন উপজেলা পরিষদ চত্ত্বর থেকে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিশাল শোক র‌্যালী বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বরে গিয়ে দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে সম্পন্ন হয়।

আজ (২৪ আগস্ট) মঙ্গলবার তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বরে উপজেলা সৈনিক লীগের সম্পাদক বদিউজ্জামান নয়নের সঞ্চালনায় উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সোনিয়া সরদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন।

এতে প্রধান বক্তা ছিলেন, সাংসদ প্রতিনিধি, যুবলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় উপস্থিত ছিলেন,. উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রামকমল সাহা, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন, বাঁধাইড় ইউপি আওয়ামী লীগ সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, তালন্দ ইউপি আওয়ামী লীগ সভাপতি নাজিমুদ্দিন বাবু ও কাঁমারগা ইউপি আওয়ামী লীগ সভাপতি ফজলে রাব্বী ফরহাদ।

শোকসভায় আরও উপস্থিত ছিলেন, আ’লীগের নির্বাহী সদস্য আলহাজ্ব সাইদুর রহমান সরকার ওরফে আবু সাঈদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার ও ইউপি সদস্য আলাউদ্দিন আলীসহ উপজেলা মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ইউনিটের সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মীগণ।

প্রসঙ্গত, ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী সমাবেশে জামায়াত-বিএনপির মদদে গ্রেনেড হামলায় গুরুতর আহত হওয়ার পর টানা তিন দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৪ আগস্ট (শাহাদাত বরণ) মৃত্যুর কোলে ঢলে পড়েন আইভি রহমান। তাঁরই শোক সভা অনুষ্ঠিত হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.