শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩১ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের স্ত্রীর চাকরির ব্যবস্থা করলেন মেয়র-কমিশনার

দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের স্ত্রীর চাকরির ব্যবস্থা করলেন মেয়র-কমিশনার

নিজস্ব প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় নিহত এক পুলিশ সদস্যের স্ত্রীর চাকরির ব্যবস্থা করেছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। আল-আকসা ডেভেলপার নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে ম্যানেজমেন্ট ট্রেইনি পদে তার এ চাকরির ব্যবস্থা করা হয়েছে।

চাকরি পাওয়া ওই নারীর নাম মাহফুজা খাতুন। শনিবার দুপুরে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক ও আল আকসা ডেভেলপারের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী মাহফুজা খাতুনের কাছে চাকরির নিয়োগপত্র হস্তান্তর করেন। আরএমপি কমিশনারের দপ্তরেই এ আয়োজন করা হয়।

মাহফুজা খাতুনের স্বামী কামাল পারভেজ আরএমপি পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। দায়িত্ব পালনরত অবস্থায় গত বছরের ২৬ মার্চ সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। এর ফলে দুই বছরের ছোট্ট এক শিশুসন্তানকে নিয়ে দিশেহারা হয়ে পড়েন মাহফুজা খাতুন। তিনি একটা চাকরির ব্যবস্থা করে দেওয়ার জন্য পুলিশ কমিশনারকে অনুরোধ করেছিলেন। পুলিশ কমিশনার সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে পরামর্শ করেন। এরপর মেয়র মাহফুজার চাকরির জন্য আল-আকসাকে বলেছিলেন। সেই অনুযায়ী আল-আকসা মাহফুজাকে একটি চাকরি দিল।

আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী বলেন, সিটি মেয়র ও পুলিশ কমিশনারের কথায় একজন অসহায় নারীকে চাকরি দিতে পেরে আমরা আনন্দিত।

মাহফুজা জানান, চাকরি পেয়ে তিনিও খুশি। এখন তিনি তার সন্তানকে মানুষের মতো মানুষ করতে পারবেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.