শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩২ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে দ্বিতীয় ডোজ টিকা নিলেন চেয়ারম্যান ময়না

তানোরে দ্বিতীয় ডোজ টিকা নিলেন চেয়ারম্যান ময়না

নিজস্ব প্রতিবেদক, তানোর : কেন্দ্রের বাইরে নিজ বাসায় বসে টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। টিকাগ্রহণের ছবি তার ব্যক্তিগত সহকারী জামিন রহমানের ফেসবুক প্রোফাইলে দেখা গেছে। আজ মঙ্গলবার (১০ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে বাসায় দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন তিনি।

জানা গেছে, সম্প্রতি ৩১ মে চেয়ারম্যানের দ্বিতীয় ডোজ নেয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতাজনিত কারণে তিনি টিকা নিতে পারেননি। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অর্থাৎ নির্ধারিত টিকাদান কেন্দ্র থেকে তার বাসার দূরত্ব প্রায় দুই কিলোমিটার। তাই কেন্দ্রে না গিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুজন কর্মীকে ডেকে টিকা গ্রহণ করেন চেয়ারম্যান।

টিকা দিতে চেয়ারম্যান ময়নার কাছে এসেছিলেন টিকাবহনকারী নিশান ও টিকাদানকারী স্বাস্থ্যকর্মী জহির উদ্দিন। স্বাস্থ্যকর্মী উপস্থিতিতে টিকা পুশ করেছেন টিকাবহনকারী নিশান। এ সময় টিকাদানকর্মী জহির উদ্দিন সেখানে দাঁড়িয়ে ছিলেন।

টিকা নেয়ার বিষয়টি স্বীকার করে চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, টিএইচও কয়েক দিন ধরেই তাকে জানাচ্ছিলেন ভ্যাকসিন এসেছে। এখন দ্বিতীয় ডোজ না নিলে পরবর্তীতে টিকা পাওয়া অসম্ভব হতে পারে বলে তাগাদাও দিচ্ছিলেন। দাফতরিক কাজে বুধবার তিনি ঢাকায় যাবেন। বিষয়টি টিএইচওকে ফোনে জানান। এরপর মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাসায় টিকা পাঠানো হয়।

এবিষয়ে তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. বার্নাবাস হাঁসদাক বলেন, ‘১২ আগস্ট একটি বিশেষ ক্যাম্পেইনে চেয়ারম্যানের টিকা নেয়ার কথা ছিল। যেহেতু তিনি সেদিন থাকবেন না, সেহেতু আগেভাগেই তার বাসায় ভ্যাকসিনসহ টিকাদানকর্মী পাঠানো হয়েছে। টিকাদানকর্মী জহির উদ্দিন ওই সময় সেখানে ছিলেন। তিনি টিকা পুশ না করলেও তার তত্ত্বাবধানেই আরেকজন চেয়ারম্যানকে টিকা পুশ করেছেন।’ আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.