শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৩১ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নাচোলে সড়ক দূর্ঘটনায় চালকল মালিক গ্রুপের নজরুল নিহত

নাচোলে সড়ক দূর্ঘটনায় চালকল মালিক গ্রুপের নজরুল নিহত

শহিদুল ইসলাম, (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক র্দূটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলা চালকল মালিক গ্রুপের সাবেক সহসভাপতি নজরুল ইসলাম নিহত হয়েছেন। বিষয়টি নাচোল থানার ওসি সেলিম রেজা সড়ক দূর্ঘটনায় নজরুল ইসলামের মৃত্যুও ঘটনা নিশ্চিত করেছেন। নজরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর স্টেশনপাড়া এলাকার বাসিন্দা। তিনি পেশায় বিশিষ্ট ব্যবসায়ী ও নজরুল অটো রাইস মিলের স্বত্বাধিকারী।

জানা গেছে, সম্প্রতি ৯ আগস্ট সোমবার নজরুল ইসলাম নিজস্ব প্রাইভেটকারে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে আমনূরা-নাচোল সড়কের মুসলিমপুর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে কারটি রাস্তার পাশের গাছের সঙ্গে স্বজোরে ধাক্কা লাগে। এতে গাড়ীর সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এঅবস্থায়ঢ গুরুত্বর আহত হন নজরুল ইসলাম (৬৫), তার বড় ছেলে খাদেমুল ইসলাম (৩৪) ও গাড়ি চালক ইউসুফ (৩৫)। এসময় স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক মেডিকেলে আবাসিক অফিসার ডা. সাকিল মাহমুদ নজরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আর আহত অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়।

এঘটনায় জেলার ব্যবসায়ী মহলে শোকের ছায়া নেমে এসেছে। চেম্বারের সভাপতি আলহাজ্ব এরফান আলী, সাবেক সভাপতি আবদুল ওয়াহেদ ও পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন।

আজ ১০ আগস্ট (মঙ্গলবার) বিকেল ৩টায় গোমস্তাপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে মৃত নজরুল ইসলামের হুজরাপুর গোরস্থানে দাফন সম্পন্ন হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.