বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:১২ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পবায় আ’লীগের উদ্যোগে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

পবায় আ’লীগের উদ্যোগে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে বিভিন্ন কর্মসুচি পালিত হয়েছে। কর্মসুচির মধ্যেছিল আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেককাটা।

বৃহস্পতিবার উপজেলা হলরুমে এ আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেককাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকের পরিচালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা কৃষকলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলীখান ও আরজিয়া বেগম।

উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী নারিফা বেগম, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি হাসিনা বেগম, সাধারণ সম্পাদক খুশি বেগমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.